ঢাকাThursday , 22 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোণায় কুরবানির জন্য ১২০টি দেশীয় নিখুঁত ষাঁড় গরু প্রস্তুুত করেছে গাজী ডেইরি এন্ড এগ্রো ফিশারীজ

Link Copied!

নেত্রকোণায় কুরবানির জন্য ১২০টি দেশীয় নিখুঁত ষাঁড় গরু প্রস্তুুত করেছে গাজী ডেইরি এন্ড এগ্রো ফিশারীজ

মোঃ নাজমুল ইসলাম , নেত্রকোণা প্রতিনিধিঃ

মুসলমানদের অন্যতম বৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা আর মাত্র কয়েকদিন বাকি।এরই মধ্যে ঈদুল আজহায় কুরবানির জন্য পছন্দমত গরু ছাগলের সন্ধান শুরু করেছেন ধর্মপ্রাণ মুসলমানগণ।

ঈদুল আজহায় মুসলমানদের কুরবানির পশুর চাহিদার কথা মাথায় রেখে নেত্রকোণায় গাজী ডেইরি এন্ড এগ্রো ফিশারীজ এ বছর কুরবানী যোগ্য নিখুঁত ১২০টি ষাঁড় গরু বিক্রয়ের জন্য প্রস্তুত করেছে।

খামারটি সরেজমিনে পরিদর্শন করে দেখা যায় খামারের কর্মীরা পরম মমতায় লালন পালন করছে কুরবানির জন্য প্রস্তুতকৃত গরুগুলো। তাদেরকে খাবার হিসেবে দেওয়া হচ্ছে নিজস্ব জমিতে উৎপাদিত ঘাস, চালের কুড়া, খৈল, ধানের খেড়, লালী ও বিশুদ্ধ পানি।

খামারের পরিচালক ও ম্যানেজার জানায় প্রত্যন্ত গ্রামঅঞ্চল থেকে সম্পূর্ণ দেশীয় জাতের ষাঁড় গরু সংগ্রহ করে এখানে এনে পরম মমতায় লালন পালন করার মাধ্যমে এবারের কুরবানির জন্য প্রস্তুত করা হয়েছে গরুগুলোকে।যাতে করে ধর্মপ্রাণ ক্রেতাগণ সুস্থ ও নিখুঁত গরু কুরবানির জন্য সংগ্রহ করতে পারে। আমরা সম্পূর্ণ প্রাকৃতিক খাবার খাইয়ে গরুগুলো মোটাতাজা করেছি।আমাদের এখানে বিভিন্ন সাইজের ১২০টি দেশী ষাঁড় গরু রয়েছে। যে কেউ চাইলে আমাদের খামার পরিদর্শন করে নিজের পছন্দমতো গরু সংগ্রহ করতে পারবেন।আমাদের ঠিকানা নেত্রকোণা সদর উপজেলার মেদনী ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে।আমাদের সাথে যোগাযোগ করার মোবাইল নাম্বারঃ ০১৭২৫৭৯৩৯০৮,০১৭৩৫৮৮১৪৪৭,০১৭৪৫০৯০৯৫৯

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।