ঢাকাশনিবার , ১৮ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

পাটকেলঘাটায় যুবদল ক্যাডার শাহিনুর ধরাছোঁয়ার বাইরে

admin
নভেম্বর ১৮, ২০২৩ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

পাটকেলঘাটায় যুবদল ক্যাডার শাহিনুর ধরাছোঁয়ার বাইরে

নিজস্ব প্রতিনিধি:

২৮ অক্টোবরে ঢাকায় পুলিশ হত্যা ও সহিংসতা কারী পাটকেলঘাটা দুর্ধর্ষ যুবদল ক্যাডার শাহিনুর ধরাছোঁয়ার বাইরে।

গত ২৮ অক্টোবর রাজধানী ঢাকায় বিএনপির সমাবেশ থেকে সহিংসতা চালিয়ে পুলিশ হত্যা ও সাংবাদিকদের উপর ব্যাপকভাবে ধ্বংসযজ্ঞ ঘটায় বিএনপি ও যুবদল, ছাত্রদলের নেতাকর্মীরা। এই সহিংসতায় সরাসরি অংশ নেন সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার তৈলকুপী গ্রামের লেয়াকাত গাজীর পুত্র দুর্ধর্ষ যুবদল ক্যাডার শাহিনুর গাজী (৪০), সহিংসতা ঘটনার পরে ঢাকা থেকে এসে আত্নগোপনে চলে যান সরুলিয়া ইউনিয়ন যুবদল ক্যাডার শাহিনুর গাজী।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তির জিজ্ঞাসা মূলক অনুসন্ধানে জানা যায়, যতই দিন যাচ্ছে ততই বেপরোয়া হয়ে উঠছে পাটকেলঘাটা যুবদল ক্যাডার শাহিনুর গাজী। সে বিভিন্ন সময়ে কৌশলে রাষ্ট্রবিরোধী নাশকতা মূলক কর্মকাণ্ড সহ সাতক্ষীরা যুবদলের বড় আর্থিক ডোনার হিসাবে যোগানদাতা ও নাশকতার নেতৃত্ব দিয়ে থাকেন।

ঘটনায় আরো জানা যায়, তৈলকুপী গ্রামের দুর্ধর্ষ যুবদল ক্যাডার শাহিনুর গাজীর পিতা বিএনপির নাশকতায় অর্থদাতা হিসাবে পরিচিত লেয়াকাত গাজী প্রধান মন্ত্রী শেখ হাসিনার ২০১৩-১৪ সালের বক্তব্য চলার সময় লাথি মেরে টেলিভিশন ভেঙে ফেলেন। শাহিনুর গাজীর বড় ছেলে পারভেজ শাওন(20) পাটকেলঘাটা হারুন আর রশীদ কলেজের ছাত্রদলের অর্থ বিষয়ক সম্পাদক এবং শাহিনুরের বড় ভাই সাতক্ষীরা দেওয়ানী কোর্টের জারিকারক আলমগীর হোসেন গোপনে জামায়াতে ইসলামীর রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত বলে জানা গেছে।

এই ব্যাপারে পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ শেখ মাহমুদ হোসেন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, নাশকতা কারী যেই হোক আইনের আওতায় আনা হবে।

এলাকার আওয়ামীলীগের নেতা কর্মীদের জোরদাবি দুর্ধর্ষ যুবদল ক্যাডার শাহিনুর গাজীদের কে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST