ঢাকারবিবার , ৩ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান

Link Copied!

পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান

মোঃ তৌহিদুর রহমান ক্রাইম রিপোর্টার, খুলনা

প্রথমবারের মতো রাষ্ট্রের সর্বোচ্চ (পিপিএম) পদক পেলেন খুলনার রুপসা উপজেলার দেয়াড়া গ্রামের শেখ মোঃ সিরাজুল ইসলাম এর ছেলে পুলিশ পরিদর্শক শেখ মোঃ মনিরুজ্জামান। তাঁর পিতা অবসর প্রাপ্ত সরকারি কর্মকর্তা। তিনি ২০০৬ সালে যশোরে পুলিশের এসআই পদে যোগ দান করেন। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট সহ বাংলাদেশ পুলিশের হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি যশোরের শার্শা থানায় কর্মরত রয়েছেন।

এর আগে তিনি গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামলূক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদান, ও পুলিশ বিভাগে সাফল্যের জন্য ৯০ টি পদক পেয়েছেন।

এবারের পুলিশ সপ্তাহে গণতন্ত্রের মানস কন্যা পাঁচবারের সফল প্রধানমন্ত্রী পুলিশ বাহিনীর প্রতি সদা সদয় বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনা এবং বাংলাদেশ পুলিশের অভিভাবক আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, বিপিএম (বার), পিপিএম-সেবা মহোদয় পুলিশ পরিদর্শক শেখ মোঃ মনিরুজ্জামান কে পদক পরিয়ে দেন। তিনি এই সর্বোচ্চ পুরস্কার পাওয়ায় তাঁকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন রুপসার বিভিন্ন গুরুত্বপূর্ণ সামাজিক ও রাজনৈতিক ব্যক্তি বর্গ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।