ঢাকামঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

পীরগাছায় নিখোঁজের দুইদিন পর মরদেহ উদ্ধার

মোস্তাক আহমেদ ( বাবু) ক্রাইম রিপোর্টার,রংপুর
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ৬:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

Error: Contact form not found.

Error: Contact form not found.

পীরগাছায় নিখোঁজের দুইদিন পর মরদেহ উদ্ধার

Error: Contact form not found.

 

মোস্তাক আহমেদ ( বাবু) ক্রাইম রিপোর্টার,রংপুর

রংপুরের পীরগাছায় নিখোঁজের দুইদিন পর উম্মে হাবিবা (৭বছর) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার চালুনিয়া বিলের একটি পুকুর থেকে তার মরেদহ উদ্ধার করা হয়। উম্মে হাবিবা উপজেলার পারুল ইউনিয়নের চালুনিয়া (পানাতিপাড়া) গ্রামের আব্দুল হাকিমের মেয়ে।

 

জানা যায়, শনিবার সকাল ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় উম্মে হাবিবা, এরপর সম্ভাব্য সকল জায়গায় খুঁজেও তার সন্ধান পাননি পরিবারের লোকজন । সোমবার সকালে বাড়ির পাশের চালুনিয়া বিলের একটি পুকুরে শিশু উম্মে হাবিবার মরদেহ ভেসে থাকতে দেখে স্থানীয়রা। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

পীরগাছা থানা ওসি সুশান্ত কুমার সরকার বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।