ঢাকাThursday , 3 August 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা

বগুড়ায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে

Link Copied!

বগুড়ায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে

মো: জাহিদ হাসান / বগুড়া জেলা প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে তাহ্সীনুল কোরআন আদর্শ হাফেজিয়া নামোক একটি মাদ্রাসা থেকে কাউছার আহমেদ (৮) মরদেহ বাথরুম থেকে উদ্ধার করা হয়েছে। কাউছার মওব বিভাগের ছাএ ছিলেন,
জানা যায়
বুধবার (২ আগষ্ট) সকাল সোয়া ৭টার দিকে শেরুয়া বটতলা এলাকায় থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত কাউছার আহমেদ মির্জাপুর ইউনিয়নের আয়রা বেলতা গ্রামের ফরিদুল ইসলামের ছেলে।ছিলেন
এ বিষয়ে, মাদরাসার শিক্ষকের কাছে জানতে চাওয়া হলে মোফাজ্জল হোসেন জানান, ফজর নামাজ শেষে সকল ছাত্রদের নিয়ে আমরা পড়াতে শুরু করি। সকাল আনুমানিক ৬ টা ৩০ থেকে ৭ টা পর্যন্ত সকালের নাস্তার বিরতি দেওয়া হয়। সাতটা পাঁচ মিনিটে আবার শুরু হলে হেফজ বিভাগের ফজলুল করিম সিয়াম (১৫) প্রকৃতির ডাকে সারা দিতে বাথরুমে গেলে কাউছার আহমেদে নাক দিয়ে রক্ত বাড়াচ্ছে এমন দেখতে পেয়ে হুজুরদের খবর দেয়। পরে তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক থাকেন মৃত ঘোষণা করেন।
পরে
মাদ্রাসার মুহতামিম মামুন পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ বিষয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবু কুমার সাহা জানান, তদন্ত চলছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।