ঢাকামঙ্গলবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

মোঃ আব্দুল জব্বার স্টাফ রিপোর্টার:
ফেব্রুয়ারি ১৩, ২০২৪ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

মোঃ আব্দুল জব্বার স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার রানীশংকৈল-নেকমরদ হাইওয়ে সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে উপজেলার রাণীশংকৈল নেকমরদ মহাসড়কের কুমরগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়ে মোটরসাইকেলে থাকা আরেক আরোহী দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন।

দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল আরোহী উপজেলার রানীশংকৈল পৌর এলাকার ঢেউটিন ব্যবসায়ী দবিরুল ইসলামের ছেলে রিয়াজুল ইসলাম (১৮) এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার বন্ধু ভান্ডারা গ্রামের সুভাসের ছেলে শ্রী সন্দীপ ( ১৮)।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, রাণীশংকৈল উপজেলার পৌর এলাকার এই দুই বন্ধু দুপুরে মোটরসাইকেলে করে রাণীশংকৈল থেকে নেকমরদে যাওয়ার পথে মহাসড়কের কুমরগঞ্জ এলাকায় মোটরসাইকেল টি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে তাঁদের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে ছিটকে পড়ে ঘটনা স্থলে রিয়াজুল ইসলাম মারা যায় । মোটরসাইকেলে থাকা শ্রী সন্দীপকে স্থানীয় লোকজন উদ্ধার করে রানীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহত শ্রী সন্দীপকে আশঙ্কাজনক অবস্থায় দিনাজপুর এমন আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে
এ বিষয়ে একটি ইউডি মামলা করা হবে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।