ঢাকাSunday , 11 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ পুলিশের উপর হামলা চালিয়ে রেহাই পাবেনা রোহিঙ্গা

Link Copied!

বাংলাদেশ পুলিশের উপর হামলা চালিয়ে রেহাই পাবেনা রোহিঙ্গা

কামরুল ইসলাম চট্টগ্রাম

আমার দেশের পুলিশের উপর রোহিঙ্গারা হামলা করে এত সাহস তারা পাইল কই বলে হতাশা প্রকাশ করে সচেতন মহল। তারা বলে রোহিঙ্গারা আমাদের দেশে থাকে আমাদের দেশে কাই আবার আমাদের দেশের পুলিশের উপর হামলা করে এত সাহস দিল কে। তাহলে কি আমাদের দেশের পুলিশ বাহিনী দুর্বল হয়ে পড়েছে। এমন ঘৃণিত ঘটনা ঘটেছে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে বিস্তারিত জানতে গিয়ে জানাযায় কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের ওপর হামলা চালিয়েছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। এ সময় ৪ পুলিশ সদস্য আহত হয়। তাৎক্ষণিক অভিযান চালিয়ে অস্ত্রসহ মোহাম্মদ আরাফাত (২৪) নামে এক আরসা সদস্যকে গ্রেপ্তার করেছে ৮-আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন)। শনিবার (১০ জুন) ভোরে ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ-১৪ ব্লকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে দেশীয় একনলা বন্দুক, ১ রাউন্ড গুলি ও ওয়াকিটকি উদ্ধার করা হয়।
গ্রেপ্তার মোহাম্মদ আরাফাত উখিয়ার ১৯ নম্বর ক্যাম্পের বাসিন্দা মোহাম্মদ তাহেরের ছেলে।
এ ব্যাপারে ৮ এপিবিএন’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. ফারুক আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, বিশেষ অভিযান পরিচালনাকালে দুষ্কৃতকারী সন্ত্রাসীরা পুলিশের ওপর অতর্কিত আক্রমণ করে। এতে ৪ পুলিশ সদস্য পা, হাঁটু, কোমড়সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়। এ সময় পুলিশ সন্ত্রাসী সংগঠন আরসার অস্ত্রধারী ও বিভিন্ন মামলার আসামি মোহাম্মদ আরাফাতকে গ্রেপ্তার করে। তার নামে উখিয়া থানায় দুইটি হত্যা মামলা রয়েছে। তার বিরুদ্ধে উখিয়া থানায় অস্ত্র মামলা দায়ের করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।