ঢাকাবৃহস্পতিবার , ৩১ আগস্ট ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ভেড়ামারা রেলস্টেশনে টিকেট মাস্টার শারমিন আক্তারের সাথে নারী যাত্রীর অনাকাঙ্ক্ষিত ঘটনা কমপক্ষে ২ ঘন্টা টিকেট বিক্রয় বন্ধ

Link Copied!

। রিপোর্টারঃ স্বরন আহম্মেদ,ভেড়ামারা প্রতিনিধি
কুষ্টিয়া ভেড়ামারা রেল স্টেশনে টিকেট মাস্টার শারমিনের সাথে নারী-যাত্রীর টিকেট ফেরত দেয়াকে কেন্দ্র করে আজ এক অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। বিকাল অনুমান ৪ টার দিকে ভেড়ামারা রেলস্টেশনে মাহফুজা আক্তার নামে একজন নারী যাত্রী টুঙ্গিপাড়া এক্সপ্রেসের আগামী কাল বেলা ১১ টার সময় টিকেট পরিবর্তন করতে আসে। তখন নারী টিকেট মাস্টার শারমিন এ বিষয়ে তাকে কোন ধরনের সহযোগিতা করতে পারবেন না বলে টিকেট বদলে দিতে অপারগতা প্রকাশ করেন। তখন নারী যাত্রী মাহফুজা তিনি সকল প্রকার খরচ নির্বাহ করে টিকেটের তারিখ পরিবর্তন করে দিতে বললেও উক্ত টিকেট মাস্টার এই নারী যাত্রীর সাথে তর্কে জড়ান। যাত্রী মাহফুজা টিকেট কাউন্টারের ভেতরে ঢুকে সহায়তা চাইলে তখন শারমিন আক্তার ক্ষিপ্ত হয়ে হাতাহাতি শুরু করেন। একপর্যায়ে স্টেশনের নিরাপত্তা বাহিনীর সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করেন। এ সময় মহিলা যাত্রীর ব্যবহৃত মোবাইল ফোন কেন রাখা হয় যুক্তি হিসেবে বলা হয় তিনি ভিডিও করছিলেন। নারী যাত্রী মাহফুজা রাজশাহীর প্রিমিয়ার ব্যাংক এ চাকরি করেন বলে জানা যায়। এ ঘটনায় মাহফুজা আক্তারের বোন সাইমাকেও হেনস্থা করা হয়। পরবর্তীতে উক্ত টিকেট কাউন্টার মাস্টার স্টেশনের মাস্টারের সহযোগিতায় জিআরপি পুলিশকে বিষয়টি জানায়। জিআরপি থানা থেকে পুলিশ এসে টিকেট মাস্টার শারমিনের অভিযোগের ভিত্তিতে এবং স্টেশনে ভাঙচুর করার অভিযোগে উক্ত যাত্রীকে জিআরপি থানা পুলিশের অফিসার ইনচার্জের নির্দেশে এই প্রতিবেদন লেখার সময় রেল পুলিশের পোড়াদহ থানায় নিয়ে যাওয়া হয়। জটিলতা সৃষ্টি হওয়ায় ভেড়ামারা রেল স্টেশনে কয়েক ঘন্টা টিকেট বিক্রি বন্ধ ছিল। ঘটনার বিষয় উভয় পক্ষের পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। উক্ত টিকেট মাস্টারের বিরুদ্ধে যাত্রীদের সাথে অসৌজন্য মুলক আচরণের বিস্তার অভিযোগ রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST