ঢাকাবৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

মহাসড়কে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে: ডিআইজি ( সিলেট)

স্টাফ রিপোর্টার তামিম হোসেন
নভেম্বর ২, ২০২৩ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

মহাসড়কে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে: ডিআইজি ( সিলেট)

স্টাফ রিপোর্টার তামিম হোসেন

সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বলেছেন, মহাসড়কে যেকোন বিশৃঙ্খলা করলে পুলিশ হার্ডলাইনে যাবে। এক্ষেত্রে কাউকে ছাড় দেয়া হবেনা।

বৃহস্পতিবার (২ নভেম্বর ) দুপুরে ঢাকা সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকা পরিদর্শনকালে সাংবাদিকদের এ কথা বলেন। ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বলেন, হরতাল অবরোধের নামে মহাসড়কে কোন ধরনের বাঁধা সৃষ্টি করলে কঠোর হস্তে দমন হবে।
বিচ্ছিন্ন দুই-এক জায়গায় তারা গাড়ি পোড়াচ্ছে। এতে সাধারণ মানুষের কষ্ট হচ্ছে। তাই অবরোধে সাধারণ মানুষের জনজীবনে সাহায্য করতে পুলিশ জনগণকে সকল ধরনের নিরাপত্তা প্রদানে সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ।

স্বাভাবিক চলাফেরা করা জনগণের মৌলিক অধিকার।দেশের জনগণের জানমাল এবং সরকারি সম্পত্তির নিরাপত্তা বিধান বাংলাদেশ পুলিশের আইনি দায়িত্ব। নাগরিকরা চলাফেরার ক্ষেত্রে কোনো ধরনের বাধার সম্মুখীন হলে বা আইনি সহায়তার প্রয়োজন হলে নিকটস্থ পুলিশের সাথে যোগাযোগ করার জন্য তিনি অনুরোধ জানান ।

একদফা দাবিতে বিএনপি, জামায়াত এর ডাকা টানা তিনদিনের অবরোধের তৃতীয় দিনে জেলার বিভিন্ন থানা এলাকা তিনি পরিদর্শন করেন। এসময় পুলিশের বিভিন্ন কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন। এতে উপস্থিত ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি, অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস সামসুল হক, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল খলিলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মাধবপুর সার্কেল নির্মলেন্দু চক্রবর্তী, বাহুবল সার্কেল মো: আবুল খয়ের, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ ওসি রাশেদুল হক, শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোবারক হোসেন, হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি মাঈনুল ইসলাম ভূঞা, চুনারুঘাট থানার পুলিশ পরিদর্শক তদন্ত প্রজিত কুমার দাস প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST