ঢাকাশনিবার , ৬ মে ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

মাইজভান্ডার উঠেছে তৌহিদের নিশানা ঘুমাইওনা মায়ার ঘুমে আখেরী জামানা

Link Copied!

মাইজভান্ডার উঠেছে তৌহিদের নিশানা
ঘুমাইওনা মায়ার ঘুমে আখেরী জামানা

ঠাকুরগাঁয়ে মাইজভান্ডারী দায়রা শরীফ এর উদ্যোগে ৫৩ তম ওরশ শরিফ অনুষ্ঠিত

মোহাম্মদ আব্দুস সবুর কাদেরী দুলাল স্টাফ রিপোর্টার

ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ২ নং আমগাঁও ইউনিয়নে আমগাঁও মাইজভান্ডারী দায়রা শরিফের উদ্যোগে গতকাল বিকাল ৫ ঘটিকায় সময় ৫৩ তম ওরস শরিফ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ঠাকুরগাঁও-২ আসনের প্রাণপ্রিয় জননেতা অধ্যক্ষ মোঃ মাজহারুল ইসলাম সুজন।হরিপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম আলমগীর।ঠাকুরগাঁও জেলা পরিষদের সদস্য মোঃ আনিসুজ্জামান শান্ত।
আলহাজ্ব মোঃ শামসুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে কোরআন হাদিসের আলোকে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন প্রধান বক্তা মুহাদ্দিস মাওলানা মোহাম্মদ জসিম উদ্দিন আল মাইজভান্ডারী। দ্বিতীয় বক্তা মুহাদ্দিস মাওলানা মোহাম্মদ জিয়াউল ইসলাম মিয়াজী।তৃতীয় বক্তা মাওলানা মোঃ জহরুল ইসলাম জাদু।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আমগাঁও মাইজভান্ডারী দায়রা শরীফের সভাপতি মোঃ রফিকুল ইসলাম, প্রবীণ সাংবাদিক মোঃ আব্দুস সবুর কাদেরী দুলাল, স্থানীয় রাজনৈতিক নেতাকর্মী বৃন্দ , স্থানীয় ওলামায়ে কেরাম ও আপামর জনতা।
বক্তারা কোরআন হাদিসের বিভিন্ন দিকনির্দেশনা মূলক বয়ান, মিলাদ, জিকির ও আখেরি মোনাজাত শেষে খিচুড়ির প্যাকেট বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST