ঢাকাMonday , 31 July 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

মাদক কারবারি, কিশোর গ্যাং এর ঘুম হারাম করে দিয়েছে ওসি রাশেদুল ইসলাম

Link Copied!

মাদক কারবারি, কিশোর গ্যাং এর ঘুম হারাম করে দিয়েছে ওসি রাশেদুল ইসলাম

কামরুল ইসলাম

লোহাগাড়া থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ রাশেদুল ইসলাম জানান,পুলিশ ইচ্ছে করলেই এলাকার পক্ষে মাদকমুক্ত সমাজ গঠন করতে পারবে না। মাদকমুক্ত সমাজ গড়তে হলে সমাজের সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। আপনার পুলিশ, আপনার পাশে।পুলিশিং কার্যক্রমকে আধুনিক করতে কাজ করে যাচ্ছে সরকার। সেই লক্ষে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে ‘বিট পুলিশিং’ কার্যক্রম গুরত্বপূর্ণ ভূমিকা রাখছে। আপনাদের যেকোন সমস্যায় বিট পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করুন। তিনি আরও বলেছেন,মাদক “জঙ্গিবাদ” গুজব সহ সামাজিক বিভিন্ন অপরাধ নির্মুলে করব আর মাদক কারবারি, কিশোর গ্যাংদের কোন প্রকার ছাড় দেয়া হবে না । মাদক, সন্ত্রাস ও কিশোরগ্যাং মুক্ত লোহাগাড়া গড়তে আপনাদের সকলের সহযোগিতা পেলে অবশ্যই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবো। জনগণ যখন মাদকের বিরুদ্ধে সোচ্চার হয়ে দৃশ্যমান হবে অপরাধীরা তখন অদৃশ্য হয়ে যাবে।তাই সঠিক তথ্য ও পরামর্শ দিয়ে সকলকে সহযোগিতা করতে আহ্বান জানান।

৩০জুলাই (রোববার) সকালে পুটিবিলা ইউপির মাঠে লোহাগাড়া থানা পুলিশের আয়োজনে বাংলাদেশ পুলিশ আপনার পাশে এ স্লোগানে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে বিট পুলিশিং আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো তুলে ধরেন।

পুটিবিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, পুটিবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি(ভারপ্রাপ্ত) মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন মানিকের সভাপতিত্বে ইউপি সদস্য মাস্টার নাছির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্যে রাখেন লোহাগাড়া থানার এসআই, পুটিবিলা বিট পুলিশিং অফিসার শরীফুল ইসলাম পিপিএম, বৌদ্ধ ভিক্ষু নেতা তাপস জ্যোতি ভিক্ষু, ইউপি সদস্য মোঃ আবদুল কাদেরসহ ইউপির সকল সদস্যাবৃন্দ ও স্থানীয় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গগণ,সুশীল সমাজের নেতৃবৃন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন বক্তারা বক্তব্য দিতে গিয়ে বলেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ রাশেদুল ইসলাম লোহাগাড়ার দ্বায়িত্ব নেওয়ার পর থেকে মাদক কারবারি , কিশোর গ্যাংদের রাতের ঘুম হারাম হয়ে গেছে এইবাভে দুর্ধর্ষ অভিযান চলতে থাকলে লোহাগাড়া উপজেলা অবশ্যই মাদক , কিশোর গ্যাং মুক্ত আদর্শ আধুনিক মডেল লোহাগাড়া হিসাবে পরিনত হবে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।