ঢাকারবিবার , ২৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী বান্ধন উড়াও কে গ্রেফতার করেছে র‌্যাব

মোঃ গোলাম মস্তফা তালুকদার বিশেষ প্রতিনিধি
ফেব্রুয়ারি ২৫, ২০২৪ ১১:১১ অপরাহ্ণ
Link Copied!

মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী বান্ধন উড়াও কে গ্রেফতার করেছে র‌্যাব

মোঃ গোলাম মস্তফা তালুকদার বিশেষ প্রতিনিধি

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট এর চৌকস আভিযানিক দল আজ ২৫ ফেব্রুয়ারি, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার ধরঞ্জী এলাকা হতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী পাঁচবিবি উপজেলার রূপাপুর গ্রামের মৃত লাহারু উড়াওর ছেলে বান্ধন উড়াও (৪৪) কে গ্রেফতার করা হয়।

মামলার বিবরণে জানা যায়, ২০১৯ সালের ১৩ ডিসেম্বর ভোরে পুলিশ সদস্য কয়া গ্রামে ওৎ পেতে থাকা অবস্থায় দুজন ব্যক্তি হেটে আসার সময় তাদেরকে থামতে বললে, একজন দৌড়ে পালিয়ে যায় এবং বান্ধন উড়াও কে আটক করে। এ সময় বান্ধন উড়াও এর কাছে থাকা ব্যাগ তল্লাশি করে ৭০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে।

পরবর্তীতে গত ২০ নভেম্বর জয়পুরহাটের অতিরিক্ত জেলা জজ আদালত-২ এর বিচারক মোঃ আব্বাস উদ্দীন ৭০ বোতল ফেনসিডিল আটকের মাদক মামলায় বান্ধন উড়াও কে যাবজ্জীবন কারাদন্ডের আদেশসহ তাকে ৫০ হাজার টাকা জরিমানা করেন।

গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।