ঢাকাবুধবার , ১৯ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

মেয়র প্রার্থী মাবুর দাঁতভাঙা জবাব

কামরুল ইসলাম চট্রগ্রাম
এপ্রিল ১৯, ২০২৩ ৪:০১ পূর্বাহ্ণ
Link Copied!

মেয়র প্রার্থী মাবুর দাঁতভাঙা জবাব

কামরুল ইসলাম চট্টগ্রাম

আমার পূর্ব পুরুষ ১৫০ বছর কক্সবাজারে : রাশেদকে বললেন “আমি একজনই নির্বাচন করবো”সৎ এবং মহৎ লোকদের সমালোচনা করা খুবই সহজ, কিন্তু তাদের মত হওয়াটা অনেক কঠিন।

বর্তমান মেয়র মুজিবুর রহমান ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র মাহবুবুর রহমান চৌধুরীর নাম কেন্দ্রে পাঠিয়েছিলো কক্সবাজার পৌর আওয়ামী লীগ।
তবে মেয়র মুজিব নয় অবশেষে
কক্সবাজার পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মাহবুবুর রহমান চৌধুরী মাবু। ১২ ই জুন অনুষ্ঠিতব্য এই নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি।

শনিবার (১৫ এপ্রিল) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় কক্সবাজার পৌরসভা সহ ৫ সিটি, ৩ উপজেলা, ৫ পৌরসভা ও ৬ উপ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেয়র ও চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত করা হয়।দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।মাহবুবুর রহমান চৌধুরী, ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। তিনি কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সর্বশেষ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।
কক্সবাজার পৌরসভার তিন ওয়ার্ড থেকে পরপর তিন বার কাউন্সিলর নির্বাচিত হওয়া মাবু ভারপ্রাপ্ত মেয়র ও ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST