ঢাকাWednesday , 19 July 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

রাঙ্গাবালীতে জেলেদের থেকে চাঁদা আদায় ৪ জনকে জরিমানা

Link Copied!

রাঙ্গাবালীতে জেলেদের থেকে চাঁদা আদায় ৪ জনকে জরিমানা

মোঃজাহাঙ্গীর হোসেন
রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি।

পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলায়
মাছ ধরার জন্য জেলেদের কাছ থেকে চাঁদাবাজি ও নিষিদ্ধ জাল ব্যবহারের অভিযোগে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার সোনারচরে অভিযান চালিয়েছে প্রশাসন।

শনিবার বিকেল থেকে রাত পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সালেক মূহিদের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এতে কোস্টগার্ড, পুলিশ ও মৎস্য বিভাগ অংশ নেন। জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে চলা এই অভিযানে নিখিল, লিমন হাওলাদার, আলম হাওলাদার ও আলতাফ হাওলাদারকে আটক করা হয়। এদিন রাতে ভ্রাম্যমাণ আদালতে তাদের ৮ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া জব্দ করা হয় ৫০০ মিটার চরঘেরা ও বেহুন্দি জাল। অর্ধলক্ষ টাকা মূল্যের ওইসব জাল পুড়িয়ে ধ্বংস করা হয়।

অভিযান পরিচালনাকারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সালেক মূহিদ জানান, সোনারচরসহ উপজেলার অন্যান্য চরগুলো উন্মুক্ত। সেখানে মাছ ধরতে যারা চাদা দাবি করবে তাদের, বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়া হবে। আমাদের এ অভিযান চলমান থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।