ঢাকাTuesday , 11 July 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

রাঙ্গাবালীতে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার দায়ে ব্যবসায়ীকে ৭ দিনের কারাদণ্ড 

Link Copied!

রাঙ্গাবালীতে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার দায়ে ব্যবসায়ীকে ৭ দিনের কারাদণ্ড

মোঃজাহাঙ্গীর হোসেন
রাঙ্গাবালী পটুয়াখালী প্রতিনিধী

মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখার দায়ে পটুয়াখালীর রাঙ্গাবালীর চরমোন্তাজ স্লুইস বাজারের খান মেডিকেল হলের মালিক মোশাররফ হোসেন খানকে ৭ দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সালেক মূহিদ এ দণ্ড প্রদান করেন।
পরে তাকে রোববার সকালে রাঙ্গাবালী থানার মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়।

রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) সালেক মূহিদ জানান, চর মোন্তাজ স্লুইস বাজারের খান মেডিকেল হলে দীর্ঘদিন ধরে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রি করে আসছে এমন অভিযোগ আমাদের কাছে আসে। পরে শনিবার রাতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মেয়াদ উত্তীর্ণ ঔষধ পাওয়া যায়। এসময় খান মেডিকেল হলের মালিক মোশাররফ খানকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম মজুমদার জানান, মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার দায়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ৭ দিনের কারাদণ্ড প্রদান করেন। পরে ওই রাতেই তাকে থানায় নিয়ে আসা হয়। এরপর রোববার সকালে কারাগারে প্রেরন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।