ঢাকাTuesday , 14 November 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আক্রান্ত
  6. আটক
  7. আত্মহত্যা
  8. আনন্দ মিছিল
  9. আন্তর্জাতিক
  10. আবহাওয়া
  11. আর্থিক সহোযোগিতা
  12. আলোচনা সভা
  13. আহত
  14. ইফতার মাহফিল
  15. কৃষি বার্তা
আজকের সর্বশেষ সবখবর

রাজপথে প্রহরীর ভূমিকায় থাকার ঘোষণা শ্রীপুর পৌর আওয়ামী লীগের

Link Copied!

রাজপথে প্রহরীর ভূমিকায় থাকার ঘোষণা শ্রীপুর পৌর আওয়ামী লীগের

হাবিবুর রহমান হাবিব

আসন্ন জাতীয় নির্বাচনের তপশিল ঘোষণা,সরকারের পদ ত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচনের দাবিতে গত ২৮ অক্টোবরের পর থেকে লাগাতার কর্মসূচি দিয়ে আসছে বিএনপি ও জামায়াতে ইসলামী বাংলাদেশ।
তাঁর ধারাবাহিকতায় ১৫ ও ১৬ নভেম্বর দেশব্যাপী সর্বত্র সড়ক -রেল – নৌ পথে অবরোধের ঘোষণা দেয় বিএনপি-জামাতসহ সমমনা দলগুলো।

চলমান অবরোধে সকল প্রকার নাশকতা, অগ্নি- সন্ত্রাস ও জনজীবন নির্বিগ্ন রাখতে পুলিশের পাশাপাশি রাজপথে থাকার ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠন।

দলীয় নির্দেশনার অংশ হিসবে অবরোধের আগের দিন থেকে গাজীপুরের শ্রীপুরে গুরুত্বপূর্ণ স্থান গুলোতে অবরোধের বিরুদ্ধে অবস্থান নিতে দেখা গেছে শ্রীপুর পৌর আওয়ামী লীগের নেতাকর্মীদের।এর নেতৃত্বে ছিলেন শ্রীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম।

তিনি নেতাকর্মীদের সকল প্রকার নাশকতা রুখে জনজীবন নির্বিগ্ন রাখতে এবং আগামী ২ দিন রাজপথে অবস্থান নিয়ে প্রহরীর ভূমিকা পালন করার নির্দেশ দেন নেতা কর্মীদের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।