ঢাকাMonday , 17 July 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বাষিকী সম্মেলন অনুষ্ঠিত

Link Copied!

শ্রীবরদীতে স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বাষিকী সম্মেলন অনুষ্ঠিত

শেরপুর প্রতিনিধি : এমডি হাবিল উদ্দিন।।

শেরপুরের শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া, গোশাইপুর,শ্রীবরদী সদর ও ভেলুয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বাষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৫ ই জুলাই শনিবার বিকেলে শ্রীবরদী সরকারি কলেজ হল রুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয় ।

শ্রীবরদী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ফেরদৌস আলীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মোবারক চৌধুরীর সসঞ্চালনায় সম্মেলনের শুভ উদ্বোধন করেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির কৃষি বিষয়ক সম্পাদক কৃষিবিদ সারোয়ার মোর্শেদ জাস্টিস।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. মজিবুর রহমান স্বপন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের জাতীয় কমিটির সদস্য মো:শাহিন সরকার।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো মনির উদ্দিন আহমেদ, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব মো: খোরশেদ আলম ইয়াকুব।
অন্যানের মধ্যে বক্তব্য রাখেন গোশাইপুর ইউনিয়ন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: শাহাজামাল আশিক,কাকিলাকুড়া ইউনিয়ন সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, শ্রীবরদী সদর ইউপি সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন সাধারণ সম্পাদক আব্দুল হালিম, ভেলুয়া ইউনিয়ন সাধারণ সম্পাদক আবুল কাসেম,শেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মো: সোহেল রানা,এজেট রুমান, আমিরুল ইসলাম টাইগার, শ্রীবরদী উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক মো: জিয়াউল হক জেনারেল প্রমুখ। এ সময় আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীর উপস্থিত ছিলেন। সম্মেলনকে ঘিরে তৃণমূলের শত শত নেতাকর্মীদের মাঝে এক উৎসবের আমেজে।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।