ঢাকাশনিবার , ২০ মে ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকী পালিত

Link Copied!

সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকী পালিত

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি: মোঃ সামিউল হক সায়িম

জয়পুরহাট জেলাধীন ক্ষেতলাল উপজেলায় অবস্থিত সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজের প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ্ব আজিজুল বারী তালুকদার এর ১২ তম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে আজ ১৮ মে বৃহস্পতিবার বেলা ১১ টার সময়, সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজ এর শিক্ষক-কর্মচারীর আয়োজনে, কলেজের আজির উদ্দিন হল রুমে। অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ সহিদুল ইসলাম।

কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রভাষক মোঃ মাহমুদ আল রাজী ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মোস্তাসিম বিল্লাহ এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, কলেজের সাবেক অধ্যক্ষ হাফিজুর রহমান তালুকদার, সাবেক প্রতিষ্ঠাতা সদস্য ও কলেজ প্রতিষ্ঠাতার ছেলে সোবহান তালুকদার, বাংলা বিভাগের সাবেক সহকারী অধ্যাপক সাধন কুমার চাকী, হিসাব বিজ্ঞান বিভাগের সাবেক সহকারী অধ্যাপক কিশোর কুমার চাকী, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বর্তমান বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক আব্দুল হাকিম, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান প্রভাষক আমিরুল ইসলাম, জীববিজ্ঞান বিভাগের প্রভাষক কে.এম. ফেরদৌস রহমান।

আলোচনা সভা শেষে মরহুম কলেজ প্রতিষ্ঠাতার রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয় এবং উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

উক্ত সময় উপস্থিত ছিলেন ঐ কলেজের
শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।