ঢাকাবুধবার , ১৯ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরায় নব জীবনের উদ্যোগে ফলজ ও বনজ বৃক্ষের চারা বিতরণ

মোঃ হাফিজ  সাতক্ষীরা সদর
জুলাই ১৯, ২০২৩ ১২:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

সাতক্ষীরায় নব জীবনের উদ্যোগে ফলজ ও বনজ বৃক্ষের চারা বিতরণ

মোঃ হাফিজ
সাতক্ষীরা সদর
সাতক্ষীরায় গত ১৭ জুলাই নব জীবন আয়োজিত কমপ্যাক্ট ডেভেলপমেন্ট প্রজেক্ট থ্রæ ডিজএ্যাডভানটেজড চিলড্রেন এডুকেশন সাপোর্ট, ইনকাম জেনারেশন এন্ড সেফ ওয়াটার ফেজ-০৩ এর আওতায় শিক্ষার্থীদের মাঝে ফলজ ও বনজ বৃক্ষের চারা বিতরণ করা হয়।
অনুঠানে সভাপতিত্ব করেন নব জীবনের নির্বাহী পরিচালক তারেকুজ্জামান খান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন সদর উপজলার উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ-জোহরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহিদুর রহমান, উপজেলা সমাজ সেবা অফিসার শেখ সহিদুর রহমান, নবজীবন পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ শেখ রফিকুল ইসলাম, নবজীবন ইনষ্টিটিউটের প্রধান শিক্ষক মো. জাকির হোসেন, নব জীবনের এইচ আর এন্ড এ্যাডমিন অফিসার মো. রেজাউল করিমসহ শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নবজীবন পলিটেকনিক ইন্সটিটিউটের ইলেকট্রিক্যাল বিভাগের বিভাগীয় প্রধান মো. বাচ্চু মুন্সি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST