ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরায় যুব-নেতৃত্বে নারীর প্রতি সহিংসতার বিরুদ্ধে সচেতনামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত

Link Copied!

সাতক্ষীরায় যুব-নেতৃত্বে নারীর প্রতি সহিংসতার বিরুদ্ধে সচেতনামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত
মোঃ শাহিনুর রহমান শাহিন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:
সাতক্ষীরার তালা উপজেলার ০২নং নগরঘাটা ইউনিয়নের কবি নজরুল বিদ্যাপীঠে বুধবার (২৬জুলাই) সকাল ১০টার সময় যুব-নেতৃত্বে নারীর প্রতি সহিংসতার বিরুদ্ধে সচেতনামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। উক্ত ক্যাম্পেইনে ইভটিজিং, বাল্য বিবাহরোধ, নারী সহিংসতা ও এর থেকে প্রতিকার পাওয়ার উপর আলোচনা করা হয়।
সিডো সাতক্ষীরার বাস্তবায়নে একশন এইড এর সহযোগিতায় প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নগরঘাটা কবি নজরুল বিদ্যাপীঠের প্রধান শিক্ষক সাইদুল আলম বাবলু। এসময় আরও বক্তব্য রাখেন, বেতনা যুব সংঘের সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক সাকিব হাসান, ঐক্য যুব সংঘের কোষাধ্যক্ষ ঐশি সরদার প্রমূখ।
সিডোর প্রোগ্রাম অফিসার চন্দ্র শেখর হালদারের সঞ্চালনায়, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  সাংবাদিক আল মামুন, সাস্থকর্মী মারুফা খাতুন ও সাতক্ষীরা সাইবার ক্রাইম এলার্ট টিমের মাহিয়া ইয়াসমিন, বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দসহ ৬ষ্ট ও ৭ম শ্রেনীর সকল শিক্ষার্থীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।