ঢাকাWednesday , 31 May 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরা তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার মশিয়ার রহমানের বহিস্কারাদেশ প্রত্যাহার

Link Copied!

সাতক্ষীরা তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার মশিয়ার রহমানের বহিস্কারাদেশ প্রত্যাহার

মোঃ শাহিনুর রহমান শাহিন সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

সাতক্ষীরার তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার মশিয়ার রহমানের বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা প্রমাণিত হওয়ায় সাময়িক বহিস্কারাদেশ প্রত্যাহার করেছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ।

রবিবার (১৪ মে) সকালে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুণ-অর-রশিদ এক প্রসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, একটি মিথ্যা হত্যা মামলার অভিযোগের ভিত্তিতে তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের পদ থেকে ২০২০ সালের ১৯ আগষ্ট সাময়িক বহিস্কার করা হয়। পরবর্তীতে যথাযথ তদন্ত শেষে এই মামলা থেকে অব্যহতি দেয় পুলিশ। এরই প্রেক্ষিতে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ সংগঠনের গঠনতন্ত্রের ৪৭ ধারা (প্রতিষ্ঠানিক শৃঙ্খলা) এর (উপধারা-১০) মোতাবেক সাময়িক বহিস্কারাদেশ প্রত্যাহার করেন।

উল্লেখ্য, ২০১৯ সালের ৮ ডিসেম্বর তালা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে প্রত্যক্ষ ভোটে তাকে তালা উপজেলা আওয়ামী লীগের ১ নং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।