ঢাকাশুক্রবার , ৫ মে ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

সাতক্ষীরা পাটকেলঘাটায় বজ্রপাতে একজনের মৃত্যু

Link Copied!

সাতক্ষীরা পাটকেলঘাটায় বজ্রপাতে একজনের মৃত্যু

মোঃ শাহিনুর রহমান শাহিন সাতক্ষীরা জেলা প্রতিনিধি:।

সাতক্ষীরার পাটকেলঘাটায় বজ্রপাতে এক গৃহবধূর মৃত্যু হয়েছে । নিহত গৃহবধু জয়ন্তী ধর(৪৫) পাটকেলঘাটা থানার মির্জাপুর পূর্ব দাসপাড়া গ্রামে গ্রামে ২ সন্তানের জননী দিলিপ ধরের স্ত্রী।
পারিবারিক সূত্রে জানা যায় বুধবার বেলা সাড়ে ৩টার দিকে মির্জাপুর পূর্বপাড়ার দীলিপ ধরের স্ত্রী জয়ন্তী ধর বৃষ্টির মধ্যে মাঠ থেকে ধান তুলছিল। এসময় হঠাৎ বজ্রপাতে তিনি আহত হন। তাৎক্ষনিক প্রতিবেশিরা উদ্ধার করে বাড়ী নিয়ে এসে স্থানীয় চিকিৎসককে ডেকে আনেন। কর্তব্যরত চিকিৎসক এসে জয়ন্তীকে মৃত ঘোষনা করেন।
নিহতের পারিবারের সদস্য মুকুন্দ ধর জানান, মাঠ থেকে ধান তোলার সময় আকাশে প্রচন্ড ঝড় বাতাস ও বিদ্যুৎ চমকাচ্ছিল। জয়ন্তী এসময নিজেদের ধান মাঠ থেকে দ্রুত ধান তুলতে গিয়েছিল। এসময় বজ্রপাতে তিনি মারা যান। খবর শুনে কুমিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আজিজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কুমার রায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST