ঢাকাWednesday , 26 July 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা

হিরো আলম কে জীবননাসের হুমকি থানায় জিডি

Link Copied!

হিরো আলম কে জীবননাসের হুমকি থানায় জিডি

কামরুল ইসলাম

জীবন নাসের হুমকি দেওয়ার বিষয়ে থানায় জিডি করেছেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

সোমবার (২৪ জুলাই) রাতে মোবাইল ফোনে অজ্ঞাত ব্যক্তি এমন হুমকি দেয় বলে জানান তিনি।

এ ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে ও সুষ্ঠু তদন্তের দাবি জানিয়ে রাতেই রাজধানীর হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন হিরো আলম। তার জিডি নাম্বার ১৩৬১।

হিরো আলম বলেন, একটি অপরিচিত নম্বর থেকে কল আসে। নিজের নাম-পরিচয় না দিয়ে বারবার একজনের রেফারেন্সে কথা বলে হুমকি দিয়ে যাচ্ছে। বলে ‘আমার ভাইয়ের বিরুদ্ধে কথা বলোস, মিডিয়ায় নাটক করিস, তোরে মাইরা বস্তায় ভরে বুড়িগঙ্গায় ভাসায় দিবো। আমি আসতেছি। মামলা দিছস, মামলাটা আগে উঠুক, তারপর দেখবি।’ বার বার গালিগালাজ করে, আর অনবরত হুমকি দিতে থাকে আমায়।

তিনি আরও বলেন, আমি হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি করেছি। আমি গুলশানে নির্বাচন করতে এসে মার খেয়েছি, আজ হত্যার হুমকি পেলাম। আমি মনে করছি, কাউকে এভাবে হত্যার হুমকি দেওয়া হলে পুলিশ প্রোটেকশনেও রক্ষা পায় না। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি চাই ঘটনার সুষ্ঠু তদন্ত হোক।

পুলিশ সূত্রে জানা যায়, সাধারণ ডায়েরিতে হিরো আলম উল্লেখ করেন, আমার বর্তমান ঠিকানার বাসায় অবস্থানকালে আমার ব্যক্তিগত মোবাইল নম্বরে রাত ৯:৪৩, ৯:৫৪, ১১:১৮ মিনিটে অজ্ঞাত ব্যক্তি, যার মোবাইল নং ০১৩২৩৭৯২…. থেকে কল দিয়ে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে আমাকে দেখে নেওয়ার হুমকি দেন। আমি তাকে গালিগালাজ করতে নিষেধ করলে, সে আগামী সাত দিনের মধ্যে আমাকে প্রাণে মেরে বুড়িগঙ্গা নদীতে ফেলে দেবে বলে আবার হুমকি দেয়। এই কারণে আমি শঙ্কিত।

 

বিষয়টি নিশ্চিত করে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আওলাদ হোসেন বলেন, নিরাপত্তা শঙ্কা ও হত্যার হুমকির বিষয়ে হিরো আলম থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা বিষয়টি আজ (মঙ্গলবার) আদালতে জানাব এবং আদালতের অনুমতি সাপেক্ষে এ বিষয়ে তদন্ত ও যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।