ঢাকাশনিবার , ১০ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

আনোয়ারায় আগুনে ক্ষতিগ্রস্থদের মাঝে “নীডি ফাউন্ডেশনের” খাবার ও ত্রাণ সামগ্রী বিতরণ

মোঃ হাসানুর জামান বাবু,চট্টগ্রাম
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

আনোয়ারায় আগুনে ক্ষতিগ্রস্থদের মাঝে “নীডি ফাউন্ডেশনের” খাবার ও ত্রাণ সামগ্রী বিতরণ

মোঃ হাসানুর জামান বাবু,চট্টগ্রাম

দক্ষিণ চট্টগ্রামের আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের উত্তর পরুয়াপাড়ায় করিম মাঝির বাড়ি প্রকাশ বড় হুজুরের বাড়িতে গত ৫ ফেব্রুয়ারী দিবাগত রাত মঙ্গলবার বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে সংঘটিত ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্থ ১৯ পরিবার ও অগ্নিদগ্ধ ৪ জনসহ সকলের মাঝে চট্টগ্রামের স্বেচ্ছাসেবী সংগঠন “নীডি ফাউন্ডেশনের” পক্ষে ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব মোঃ আলম খাঁন।         ৯ফেব্রুয়ারী(শুক্রবার )নগদ অর্থ, রান্না করা খাবার ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন। উক্ত সহায়তা বিতরণ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবদিয়া উপজেলা সমাজসেবা অফিসার জনাব মিজানুর রহমান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রকল্প পরিচালক জনাব হাফেজ মোঃ ইসহাক মেম্বার, আরিফুল হাসান, নাজমুল আলম, শাহেদ খান, হাফেজ ফোরক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জনাব মিজানুর রহমান প্রধান অতিথির বক্তব্যে বলেন, আলহামদুলিল্লাহ, “নীডি ফাউন্ডেশনের” সার্বিক সাফল্য ও সফলতা কামনা করছি এবং তাদের কল্যাণমূলক কাজের ভূয়সী প্রশংসা জানিয়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নীডি ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব মোঃ আলম খাঁন বলেন, আমরা “নীডি ফাউন্ডেশনের” পক্ষে অগ্নিকান্ডের প্রথম দিন জরুরী ত্রাণ বিতরণ করেছি এবং অগ্নিদগ্ধদের মাঝে চিকিৎসার জন্য হাসপতালে নগদ অর্থ সহায়তা দিয়েছি। ক্ষতিগ্রস্থ পরিবার সমূহের মাঝে দ্বিতীয় দিন থেকে আজ পর্যন্ত রান্না করা খাবার বিতরণ করেছি। আজ ৯ ফেব্রুয়ারী হাসপাতালে চিকিৎসাধীন অগ্নিদগ্ধদের নগদ চিকিৎসা সহায়তা দিয়েছি, ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মাঝে নগদ অর্থ সহায়তা দিয়েছি ও খাদ্য সামগ্রী বিতরণ করেছি। ভবিষ্যতেও আমাদের সহায়তার ধারা অব্যাহত রাখার চেষ্টা করব, ইনশা আল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।