ঢাকাসোমবার , ১ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

ঈদে আসছে সাইমন-বুবলী-রোশান`র ‘মায়া’

admin
এপ্রিল ১, ২০২৪ ৬:০৫ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদক-সাইমন-বুবলী-রোশান অভিনীত ‘মায়া’। এরই মধ্যে শুরু হয়েছে সিনেমাটির প্রচারণা। আর এতে অংশ নিয়েছেন সিনেমার নায়ক-নায়িকা, পরিচালকসহ সংশ্লিষ্ট সকলেই।
রবিবার (৩১ মার্চ) রাজধানীর একটি রেস্টুরেন্টে আয়োজন করা হয় মায়া সিনেমার সংবাদ সম্মেলন। অনুষ্ঠানে সিনেমার ট্রেলারও লঞ্চ করা হয়।

জসিম উদ্দিন জাকিরের পরিচালনায় ‘মায়া’ সিনেমাটি ঈদুল ফিতরে মুক্তি পাবে। রোববার রাতে ঢাকার একটি রেস্তোরাঁয় আয়োজিত সংবাদ সম্মেলনে সিনেমাটির মুক্তির কথা ঘোষণা করে ‘মায়া’ টিম। অনুষ্ঠানে সিনেমার ট্রেলারও লঞ্চ করা হয়। অনুষ্ঠানে সাইমন সাদিক, জিয়াউল রোশান, শবনম ইয়াসমিন বুবলী, পরিচালক জসিম উদ্দিন জাকির ও প্রযোজক আলীনুর আসিক ভূঁইয়াসহ চলচ্চিত্রের অভিনয়শিল্পীরা উপস্থিত ছিলেন।

এদিন পরিচালক জসিম উদ্দিন জাকির বলেন, ঈদে সিনেমা মুক্তি দেব। কারণ ঈদের সময় সিনেমা হলে দর্শক বেশি থাকে। আমি আমার দলের কাছে তাদের কঠোর পরিশ্রমের জন্য কৃতজ্ঞ। আশা করি চলচ্চিত্রপ্রেমীরা সিনেমা হলে সিনেমাটি দেখবেন।
সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, জিয়াউল রোশান ও শবনম ইয়াসমিন বুবলী। এছাড়া আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, বড়দা মিঠু, রেবেকা রউফ, চিকন আলী, রাশেদা চৌধুরী, শম্পা নিজাম, সোহেল রশিদ, শিবলী, অরিন, বাদল, ফারজানা শেরমিন জোয়া, ববি, জেকি আলমগীর, শিমন্ত, ইভা, আকলিমা আঁখি প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।