ঢাকাশুক্রবার , ৫ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

উপজেলা কেন্দ্রীয় ১১১ তম মহানামযঞ্জ চলমান

admin
এপ্রিল ৫, ২০২৪ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

দীনেশ চন্দ্র রায় পাইকগাছা খুলনা  প্রতিনিধি,পাইকগাছা উপজেলা কেন্দ্রীয় মহা নামযজ্ঞের প্রথম দিবসে ডাঃ তপন কুমার রায় নরনারায়ন সেবার সমস্ত দ্রব্যাদি প্রদান করেন, ২য় দিবসে নরনারায়ণ সেবায় যাবতীয়  সামগ্রী প্রদান করে চলেছেন মহানামযঞ্জের সভাপতি শ্রী সমীরণ কুমার সাধু। তিনি  এই ঐতিহ্যবাহী নামযজ্ঞের সভাপতি মনোনীত হওয়ার পর থেকে এই উদ্যোগ গ্রহন করেন।
উক্ত মহানামযঞ্জে আনন্দ বাজারে যে সকল কর্মি বৃন্দ অক্লান্ত পরিশ্রমে সমস্ত ভক্ত বৃন্দকে প্রসাদ বিতরন করছেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ জানাই। ইশ্বর যেন সমস্ত কর্মি বৃন্দকে সুস্হ রাখেন। আরও ধন্যবাদ জানাই  উক্ত মহানামযঞ্জের কমিটির সকল সদস্য বৃন্দ ও শ্রী শ্রী রামকৃষ্ণ সেবার সভাপতি সম্পাদক সহ সকল সদস্যকে। আগামীতে যেনো  আরও সুন্দর করে কেন্দ্রিয় মহানামযঞ্জ অনুষ্ঠান টি পরিচলনা করতে পারে  সেই জন্য আপনারদে আর্শিবাদ একান্ত কাম্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।