ঢাকাসোমবার , ১ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

কারাগারে বসে আলিম পরীক্ষা দিচ্ছেন পাঁচবিবির এক পরীক্ষার্থী

Link Copied!

কারাগারে বসে আলিম পরীক্ষা দিচ্ছেন পাঁচবিবির এক পরীক্ষার্থী
মোঃ গোলাম মোরশেদ, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি
জয়পুরহাট জেলা কারাগারে বসে পাঁচবিবি উপজেলায় এইচএসসি/আলিম ও সমমানের পরীক্ষা দিচ্ছেন এক পরীক্ষার্থী। তিনি মাদক মামলার আসামি বলে জানাগেছে। রবিবার (৩০ জুন) এইচএসসি পরীক্ষার প্রথম দিন কারাগারে বসে তিনি পরীক্ষায় অংশগ্রহণ করেন।
জয়পুরহাট জেলা কারাগারের ডেপুটি জেলার মো. শাহাবুদ্দিন সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করে তিনি বলেন, মাদক মামলার আসামি হয়ে একজন পরীক্ষার্থী গত ৩০ মে তারিখ থেকে তিনি কারাগারে রয়েছেন। সেই পরীক্ষার্থীর আবেদনের পরিপ্রেক্ষিতে আদালতের নির্দেশে কারাগারেই ওই পরীক্ষার্থীর আলিম পরীক্ষা নেওয়া হচ্ছে। আদালতের নির্দেশে পড়াশোনার জন্য তাকে বই সরবরাহ করা হয়েছে। আজকে আলিম পরীক্ষার প্রথম দিন সে কারাগারে বসে পরীক্ষা দিচ্ছেন। সে মাদ্রাসা বোর্ডের পরীক্ষার্থী।
জয়পুরহাটের ডেপুটি জেলার মো. শাহাবুদ্দিন বলেন, নির্ধারিত কেন্দ্র থেকে কক্ষ পরিদর্শকসহ প্রশ্ন ও উত্তরপত্র সরবরাহ করা হয়েছে। পরীক্ষাকালীন কারাগারের পক্ষ থেকে সার্বিক নিরাপত্তা ও সহযোগিতা প্রদান করা হচ্ছে।
জয়পুরহাট জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ-আল-মাহবুব (এনডিসি) প্রতিদিনের বাংলাদেশকে বলেন, জেলায় এবার ২৫টি কেন্দ্রে ১০ হাজার ৭৭ জন এইচএসসি/আলিম ও সমমানের পরীক্ষার্থী রয়েছেন। তাদের মধ্যে পাঁচবিবি উপজেলার মহব্বতপুর আলিমিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রের একজন পরীক্ষার্থী কারাগারে বসে পরীক্ষা দিচ্ছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST