ঢাকাসোমবার , ২৪ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কালাইয়ে  আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Link Copied!

কালাইয়ে  আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
মোঃ সামিউল হক সায়িম,  স্টাফ রিপোর্টার :
গৌরবময় পথচলার ৭৫ বছরে বাংলাদেশ আওয়ামী লীগ‌ সংগ্রাম সংকল্প সতত শপথে জনগণের সাথে। ২৩ জুন, রবিবার বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সকালে জয়পুরহাট জেলার কালাই এর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন, বিকালে স্বাধীনতার মহান স্থপতি বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বর্ণাঢ্য শোভাযাত্রা ও ‘শত সংগ্রামে অজস্র গৌরবে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ৭৫ বছরে বাংলাদেশ আওয়ামী লীগ’ শীর্ষক আলোচনা সভা উপজেলা পরিষদ কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কালাই এর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মিনফুজুর রহমান মিলন এবং সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনীশ চৌধুরী, পৌর যুবলীগের আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক প্রিন্স,কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক আশিকুর রহমান অমি প্রমুখ। অনুষ্ঠানটিতে কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মেরিনা খাতুন, জয়পুরহাট এর জেলা পরিষদ সদস্য রত্না রশীদ, আহম্মেদাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ আলী আকবর মন্ডলসহ বাংলাদেশ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং সুধীমহল উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST