ঢাকাশুক্রবার , ৮ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে ৭ই মার্চ পালনে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত 

এসএম শাহাদাত বিশেষ প্রতিনিধি
মার্চ ৮, ২০২৪ ১২:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

কালিগঞ্জে ৭ই মার্চ পালনে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত
এসএম শাহাদাত বিশেষ প্রতিনিধি
কালিগঞ্জে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন উপলক্ষ্যে বঙ্গবন্ধু’র ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭ মার্চ) সকাল সাড়ে ৯ টায় কালিগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপংকর দাশ দীপু’র  সভাপতিত্বে ও কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্ছু’র সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী, থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন, বিশিষ্ট সা‌হি‌ত্যিক ও প্রবা‌ন্ধিক অধ‌্যাপক গাজী আ‌জিজুর রহমান, মু‌ক্তি‌যোদ্ধা সংস‌দের সা‌বেক ডেপু‌টি কমান্ডর ইউ‌পি চেয়ারম‌্যান বীর মু‌ক্তি‌যোদ্ধা আব্দুল হা‌কিম, মু‌ক্তি‌যোদ্ধা সংস‌দের সা‌বেক সহকারী কমান্ডার বীর মু‌ক্তি‌যোদ্ধা ম‌নির আহ‌মেদ, ‌উপ‌জেলা কৃ‌ষি কর্মকর্তা কৃ‌ষিবীদ ওয়াসীম উ‌দ্দিন, শেখ আ‌নোয়ার হো‌সেন, মু‌ক্তি‌যোদ্ধা সংসদের সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক এসএম গোলাম ফারুক প্রমুখ।
এসময়ে উপস্থিত ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহম্মদ উল্লাহ বাচ্ছুসহ সাংবাদিক, সরকারী কর্মকর্তা, জন প্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, স্কুল কলেজের প্রতিনিধিগন। আ‌লোচনা সভার পূ‌র্বে উপ‌জেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সংলগ্ন বঙ্গবন্ধু’র ম‌্যুরা‌লে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুুস্পমাল‌্য অর্পণ ক‌রেন অ‌তি‌থিবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST