ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

পাটকেলঘাটায় গণহত্যা দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

Link Copied!

পাটকেলঘাটায় গণহত্যা দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন
মোঃ শাহিনুর রহমান শাহিন ,সাতক্ষীরা প্রতিনিধি:
 সাতক্ষীরার পাটকেলঘাটা পার-কুমিরা বধ্যভূমিতে মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল ১০টার সময় গণহত্যা দিবসে শহীদদের প্রতি    ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ নুরুল ইসলাম,  কৃষকলীগের সাবেক জেলা সভাপতি বিশ্বজিৎ সাধু,  ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমান, সাবেক ভাইস চেয়ারম্যান মোস্তারি সুলতানা পুতুল,  অধ্যাপক আতিয়ার রহমান, আওয়ামীলীগ নেতা এডভোকেট আব্দুস সামাদ, মাহফুজুর রহমান মধু, শিক্ষক অলিউর রহমান, সরুলিয়া ইউনিয়নের ওয়ার্ড সদস্যরাসহ আরো অনেকে।
উল্লেখ্য, ১৯৭১ সালের এইদিন পাটকেলঘাটার পারকুমিরা নামক স্থানে ৭৯ জন গ্রামবাসীকে পাকসেনারা ব্রাশ ফায়ার করে হত্যা করে। এর মধ্যে ৪৯ জনের লাশ পারকুমিরার বধ্যভূমিতে মাটি চাপা দিয়ে রাখা হয়। বাকি কয়েকজন শহীদদের লাশ পারিবারিকভাবে দাফন করা হয়।
মোঃ শাহিনুর রহমান শাহিন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।