ঢাকারবিবার , ৫ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

হাতিয়া সুপার মার্কেটের ঈদ র‌্যাফেল ড্র অনুষ্ঠিত

Link Copied!

হাতিয়া সুপার মার্কেটের ঈদ র‌্যাফেল ড্র অনুষ্ঠিত

সাইফুল ইসলাম তুহিন, হাতিয়া,নোয়াখালী

নোয়াখালী জেলার হাতিয়া দ্বীপ উপজেলায় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে হাতিয়া সুপার মার্কেট এ সাধারণ ক্রেতাদের কেনাকাটায় উৎসাহিত করতে র‌্যাফেল ড্র’র টোকেন দেয়া হয়েছিল যা ঈদ পরবর্তী সময়ে অনুষ্ঠিত হওয়ার কথা। ক্রেতাদের সেই কাঙ্খিত র‌্যাফেল ড্র গতকাল ঝাঁকঝমক পূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩ মে) বেলা ৪ টায় স্থানীয় সুপার মার্কেটের দ্বিতীয় তলায় র‌্যাফেল ড্র উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হাতিয়া পৌরসভা মেয়র একেএম ওবায়দুল্যাহ বিপ্লব। বিশেষ অতিথি ছিলেন হাতিয়া থানার অফিসার ইনচার্জ জিসান আহমেদ। মার্কেটের সভাপতি আমিরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, অর্থসম্পাদক আজিজুর রহমান হকসাব সহ কার্যকরী কমিটি ও মার্কেট সমিতির সদস্যবৃন্দ।
র‌্যফেল ড্র তে আকর্ষনীয় প্রথম পুরস্কার ছিল ১০০ সিসির হিরো মোটর সাইকেল, দ্বিতীয় পুরস্কার ফ্রিজ, তৃতীয় পুরস্কার টেলিভিশন, চতুর্থ পুরস্কার স্বর্ণালঙ্কার সহ প্রায় তিন লক্ষ টাকার ৩১ টি পুরস্কার সামগ্রী অন্তর্ভুক্ত ছিল।

উপস্থিত অতিথিবৃন্দ ও আগত সর্বসাধারণের সামনে স্বচ্ছতার সহিত আনন্দঘন পরিবেশে উক্ত র‌্যাফেল ড্র অনুষ্ঠিত করতে পেরে মার্কেট কমিটি সবার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতে এ ধরণের অনুষ্ঠানের আয়োজনে সকলের সুপরামর্শ ও সহযোগিতা প্রত্যাশা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST