ঢাকাবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

চাঁপাইনবাবগঞ্জে বোমা তৈরীর উদ্দেশ্যে গান পাউডার মজুদ: আটক ১

admin
মার্চ ২৮, ২০২৪ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি,মোঃ কাওসার আলি- চাঁপাইনবাবগঞ্জে বোমা তৈরীর উদ্দেশ্যে গান পাউডার মজুদ করার অভিযোগে মজুদকৃত ২ কেজি ১শ গ্রাম গানপাউডার সহ একজন কে আটক করেছে র‌্যাব।
বৃহষ্পতিবার দুপুরে (২৮ মার্চ ) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব এ অভিযানের সত্যতা নিশ্চিত করে। এর আগে বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে জেলার সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের ভাগ্যবানপুর বাগবাড়ীটোলা গ্রামে অভিযান চালায় র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অভিযানিক দল।
আটক ব্যক্তি একই এলাকার মৃত মাহাতাব আলীর ছেলে মোঃ ফজলুর রহমান ফটিক (৩৫)।
র‌্যাব-৫ এর অধিনায়ক মারুফ হোসেন খান জানান, সম্প্রতি সময়ে ককটেল এবং অন্যান্য বিস্ফোরক দ্রব্য ব্যবহার করে হত্যা সহ নানা অপ্রীতিকর ঘটনা বেড়ে যাবার প্রেক্ষিতে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধির পাশাপাশি এ অভিযান চালানো হয় এবং আটক ব্যক্তি একটি বাজারের ব্যাগে এসব বিস্ফোরক দ্রব্য (গান পাউডার) বোমা তৈরীর উদ্দেশ্যে মজুদ করেছিল বলে প্রাথমিক জিঞ্জাসাবাদে স্বীকার করেছে। এ ঘটনায় সদর থানায় একটি বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।