ঢাকাশনিবার , ২৭ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কে আর বিদ্যালয়ে পরীক্ষার আগেই নিয়োগ চূড়ান্ত

admin
এপ্রিল ২৭, ২০২৪ ৫:২২ অপরাহ্ণ
Link Copied!

কে আর বিদ্যালয়ে পরীক্ষার আগেই নিয়োগ চূড়ান্ত

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :

পাইকগাছা শ্রীকণ্ঠপুর কে আর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের নিয়োগ পরীক্ষার আগেই নিয়োগ চূড়ান্ত। ওই পরীক্ষা বন্ধ ও উপজেলা নির্বাহী কর্মকর্তার তত্ত্বাবধানে দাবিতে করা হয়েছে। দু’জন নিয়োগ পরীক্ষার্থী এ অভিযোগ করেছেন

অভিযোগে জানা যায়, উপজেলার শ্রীকণ্ঠপুর কে আর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে ৪টি পদে ২০২৩ সালের ৭ নভেম্বর নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়। মোট ২৭টি আবেদন জমা পড়ে। যার মধ্যে সভাপতি মিজানুর রহমানের দু-ছেলে, নিজ বৌমাসহ আপনজনরা থাকায় অভিযোগ হওয়ায় কর্তৃপক্ষ পরীক্ষা স্থগিত করেন। পরে নিয়োগ বোর্ডের সভাপতি পরিবর্তন করেন ইসমাইল গাজীকে করা হয়। সেখানেও সভাপতি নাতিসহ আপন জন রয়েছে। তাছাড়া তারা কৌশল খাটিয়ে অবৈধ উপায়ে যাদের নিয়োগ দেবেন তা চূড়ান্ত করা হয়েছে। যাদের চূড়ান্ত করা হয়েছে তারা হলেন অফিস সহকারী পে সাবেক নিয়োগ বোর্ডের সভাপতির ছেলে মো. আল আমিন সরদার, নিরাপত্তাকর্মী বর্তমান নিয়োগ বোর্ডের সভাপতির নাতি বাকী বিল্লাহ, আয়া পদে সাবেক সভাপতির ছেলের স্ত্রী শাপলা খাতুন ও নৈশপ্রহরী পদে মাসুদ রানা। দু জন পরীক্ষার্থী মো. জাবের আহম্মেদ ও বিল্লাল সরদার এ অভিযোগ করেন।

এব্যাপারে নিয়োগ বোর্ডের সভাপতির মোবাইলে কল করা হয়। অপর প্রান্ত থেকে রিসিভ করে তিনি বলেন মোবাইল তিনি কথা বলবেন না। আমি তার ছেলে (আমার নাম বলব না)। কোনো কিছু না শুনে বুঝে স্কুলের নাম উল্লেখ করে বলেন তার কোনো দায় দায়িত্ব নেই। প্রধান শিক্ষক মোবাইল নম্বর বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহেরা নাজনীন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST