ঢাকাশনিবার , ২৭ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বিনামূল্যে পান করানো হচ্ছে ঠান্ডা শরবত

admin
এপ্রিল ২৭, ২০২৪ ৮:০১ অপরাহ্ণ
Link Copied!

বিনামূল্যে পান করানো হচ্ছে ঠান্ডা শরবত

মোঃ সামিউল হক সায়িম, স্টাফ রিপোর্টার:

 

জয়পুরহাট জেলাধীন কালাই উপজেলায় কমছেই না গরম। বর্তমানে কালাই উপজেলার তাপমাত্রা ৪১ ডিগ্রি সেলসিয়াসে পৌঁছেছে। যার ফলে কালাইয়ের সকল শ্রেণি-পেশা ও বয়সের মানুষ অনেক কষ্টে জীবন-যাপন করছেন। বাড়ি থেকে প্রয়োজন ছাড়া সহজে কেউ বের হচ্ছেন না। তবে জীবন ও জীবিকার জন্য হাজারো কষ্ট, ক্লান্তি ও অসহনীয় গরমকে উপেক্ষা করে সাধারণ মানুষদের বাড়ির বাইরে যেতেই হচ্ছে।

এই প্রচণ্ড গরমে মানুষদের কষ্ট ও তৃষ্ণা কিছুটা লাঘব করার জন্য এবং মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি লাভের জন্য কালাই আহলে হাদিস জামে মসজিদ কমপ্লেক্স এর ধর্মপ্রাণ মুসল্লিদের আয়োজনে এবং মসজিদটির খতিব ও হাতিয়র কামিল মাদ্রাসার প্রভাষক (আরবি) মোঃ সেলিম রেজার তত্ত্বাবধানে কালাই বাসস্ট্যান্ড যাত্রীছাউনির সামনে দুপুর ১২ টা থেকে বিকাল সাড়ে ৩ টা পর্যন্ত বিনামূল্যে প্রায় ১৫০০ জনসাধারণকে ঠান্ডা শরবতের পানি পান করানো হয়েছে।

এই সেবামূলক মহৎ কার্যক্রমটি পরিচালনা করেন কালাই আহলে হাদিস জামে মসজিদ কমপ্লেক্স এর মোয়াজ্জিম মোহাম্মদ আলী জিন্নাহ। তিনি জানান, তাদের এই সেবামূলক কার্যক্রম আরও দুইদিন অব্যাহত থাকবে ইনশাআল্লাহ!

তাদের এই ধরনের উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়, সম্মানজনক, সময়োপযোগী সিদ্ধান্ত এবং এর ফলে আরো সহৃদয়বান মানুষ এতে অনুপ্রাণিত হয়ে মানুষের সেবায় আত্মনিয়োগ করবেন বলে সুধীমহল মনে করছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST