ঢাকাবৃহস্পতিবার , ৪ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

 চাদঁপুরে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশ 

Link Copied!

 চাদঁপুরে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশ
 মোঃ জাকির হোসেন, ফরিদগঞ্জ চাঁদ পুর প্রতিনিধি
মাদার অব ডেমোক্রেসী  বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শর্তহীন মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে চাঁদ পুর জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। গতকাল বুধবার (৩রা জুলাই) চাঁদপুর চিএ লেখার মোড়ে সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক, উপস্থাপনা ও পরিচালনা করেন চাঁদপুরের জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট সলিম উল্লাহ সেলিম। এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক এমপি, বিএনপির চেয়ারপার্সোনের উপদেষ্টা, বীর মুক্তিযোদ্ধা মনিরুল হক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক ও  জাতীয় নির্বাহী কমিটির সদস্য (কুমিল্লা বিভাগ) অধ্যক্ষ মোহাম্মদ সেলিম ভূঁইয়া, বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক, রাজনৈতিকবিদ, ফরিদগঞ্জ উপজেলা বিএনপি’র আহ্বায়ক আলহাজ্ব এম এ হান্নান সাহেব। এ ছাড়া ফরিদগঞ্জ, হাজীগঞ্জ,হাইমচর, কচুয়া, শাহারাস্তি, মতলব উত্তর, দক্ষিণ উপজেলাসহ বিএনপির সহযোগী অঙ্গ  সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST