ঢাকাসোমবার , ১৮ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

চিত্রনায়ক মাহমুদ কলি :নিপুণ আক্তার প্যানেলের সভাপতি প্রাথী

admin
মার্চ ১৮, ২০২৪ ১১:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক -জনপ্রিয় চিত্রনায়ক মাহমুদ কলি চিত্রনায়িকা নিপুণ আক্তারের প্যানেলের সভাপতি প্রাথী।

রোববার (১৭ মার্চ) সন্ধ্যায় এ ঘোষণা দিয়েছেন নিপুণ। সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে মাহামুদ কলিও এ বিষয়ে নিজের প্রত্যয়ের কথা ব্যক্ত করেছেন।
তার ভাষ্য, আমি সিনেমা করতে আসিনি। শিল্পী ও অন্যান্যদের মাঝে সেতুবন্ধন করতে এসেছি। শিল্পী সমিতিকে এগিয়ে নিয়ে যাব, শিল্পীদের স্বার্থে কাজ করব, চলচ্চিত্র শিল্পের স্বার্থে কাজ করব।

বিগত দিনে শিল্পী সমিতির কর্মকাণ্ড নিয়ে গুণী এই অভিনেতা বলেন, অনেক কিছু দেখেছেন, শুনেছেন কিন্তু আমি মনে করেছি এবং আমি দেখেছি কিন্তু এই সমস্যার মধ্যেও নিপুণ আক্তার বলিষ্ঠ চিত্তে শিল্পীদের স্বার্থে নিজেকে নিবেদন করেছেন। আমি মনে করলাম এই মুহূর্তে আমার প্রয়োজন আছে। সেটা চলচ্চিত্র শিল্পী সমিতির জন্য, চলচ্চিত্র শিল্পের জন্য। আমি আমার দক্ষতা, বিচক্ষণতা, অভিজ্ঞতা কাজে লাগিয়ে নিপুণ আক্তারকে সাথে নিয়ে এবং পুরো কমিটিকে সাথে নিয়ে একসঙ্গে এগিয়ে যাব। শিল্পীদের জন্য এবং শিল্পের জন্য কাজ করব এই বিশ্বাসে তার সঙ্গে সভাপতি হিসেবে দাঁড়ানোর জন্য সম্মতি দিয়েছি।

অভিনয়ের পাশাপাশি দীর্ঘদিন চলচ্চিত্র শিল্পী সমিতির নেতৃত্বের সঙ্গেও জড়িত ছিলেন কলি । ১৯৯১ সালে তিনি সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তার সঙ্গে সভাপতি হিসেবে দায়িত্ব নিয়েছিলেন খল অভিনেতা আহমেদ শরীফ। এরপর তিনি একই প্যানেল থেকে নির্বাচিত হয়ে ১৯৯৫-১৯৯৭ সাল পর্যন্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

তবে এর পরের বছরে তিনি অভিনেতা মিজু আহমেদকে নিয়ে নতুন প্যানেলে সভাপতি পদে প্রার্থী হন এবং নির্বাচিত হন। ৯৭ সাল থেকে ২০০২ সাল পর্যন্ত টানা দুই মেয়াদে সভাপতি নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেন তিনি।

আগামী ১৯ এপ্রিল চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও, তা পরিবর্তন করে ২৭ এপ্রিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আসন্ন নির্বাচনে মিশা সওদাগর-মনোয়ার হোসেন ডিপজল থাকবেন একটি প্যানেলে। অপর প্যানেলেটি হচ্ছে কলি-নিপুণের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।