ঢাকাশুক্রবার , ৮ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ছাবের আহ্ম্মেদ আইডিয়াল একাডেমীর 

মোঃ শাহিন মিয়া নিজস্ব প্রতিবেদন
মার্চ ৮, ২০২৪ ১১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ছাবের আহ্ম্মেদ আইডিয়াল একাডেমীর

মোঃ শাহিন মিয়া নিজস্ব প্রতিবেদন

এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম গাজীপুর জেলা সদর উপজেলার ভাওয়াল ঘর ইউনিয়নে ১ নং ওয়ার্ডের সিঁড়ির চালা গ্রামে অবস্থিত। গাজীপুর জেলার স্বনামধন্য একটি শিক্ষা প্রতিষ্ঠান। ছাবের আহ্ম্মেদ আইডিয়াল একাডেমি
এই শিক্ষা প্রতিষ্ঠানটি সুনামের সাথে বহু বছর ধরে শিক্ষার কার্যক্রম কে এগিয়ে নিয়ে যাচ্ছে। আজ ঐতিহাসিক ৭ ই মার্চ উপলক্ষ্যে এই শিক্ষা প্রতিষ্ঠানটির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা মনোগো সাংস্কৃতি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত ২০২৪ এই অনুষ্ঠানটির প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ খলিলুর রহমান। #সভাপতি জাতীয় শ্রমিক লীগ গাজীপুর জেলা#। বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা সংস্কৃতি ও পুরস্কার বিতরণের অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন জনাব # ইঞ্জিনিয়ার মোঃ গোলাপ মিয়া # দাতা সদস্য শ্রীপুর রহমত আলী বিশ্ববিদ্যালয় কলেজ ও মুক্তিযোদ্ধা কলেজ সাবেক আহবায়ক সদস্য ভলঘর ইউনিয়ন আওয়ামীলীগ।# সভাপতিতো করেন# জনাব মোঃ শাহজাহান মিয়া। সভাপতি ছাবের আহ্ম্মেদ আইডিয়াল একাডেমি ও বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী ও সভাপতি গাজীপুর জেলা শ্রমিক লীগ। #প্রধান আলোচক জনাব এ আর সাইফুল ইসলাম। # যুগ্ন সাধারন সম্পাদক বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ ও চেয়ারম্যান নগর পরিবহন লিমিটেড।

#

বিশেষ আলোচক। জনাব মোঃ ফিরোজ মিয়া আহ্বায়ক সদস্য অায়ামী যুবলীগ।# আলোচক # জনাব মোঃ শাহজাহান মিয়া সদস্য ৩ নং ওয়ার্ড ভাওয়াল ঘর ইউনিয়ন পরিষদ এবং সভাপতি গাজীপুর সদর উপজেলা কৃষক লীগ। উক্ত অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করেন বীরমুক্তিযোদ্ধা মোঃ আমিনুল হক কমান্ডার ভাওয়াল ঘর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ।# ক্রিয়া পতাকা উত্তোলন করেন জনাব মোঃ শফিকুল ইসলাম মোল্লা সদস্য ১নং ওয়ার্ড ভাওয়াল ঘর ইউনিয়ন পরিষ। একাডেমি পতাকা উত্তোলন করেন জনাব মোঃকাদির মোল্লা সাবেক সদস্য ১ নং ওয়ার্ড ভাওয়াল ঘর ইউনিয়ন পরিষদ।স্কাউট পতাকা উত্তোলন করেন জনাব মোঃ কাজল সরকার বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষা অনুরাগী । আরো উপস্থিত ছিলেন আজীবন পুরস্কার দাতা জনাবা মোসাম্মৎ নুরজাহান বেগম বিশিষ্ট শিক্ষা অনুরাগী। # জনাব মোঃ মজিবুর রহমান #সাবেক কাউন্সিলর ৫ নং ওয়ার্ড শ্রীপুর পৌরসভা। # জনাব আলহাজ্ব রাহুল আমিন মোল্লা। সাংগঠনিক সম্পাদক ভাওয়াল ঘর ইউনিয়ন কৃষক লীগ। জনাবা মোঃ শাহনাজ আক্তার সংরক্ষিত মহিলা সদস্য ১ ২ ৩ নং ওয়ার্ড ভাওয়াল ঘর ইউনিয়ন পরিষদ। জনাবা শাহিদা আক্তার সংরক্ষিত মহিলা সদস্য ৪ ৫ ৬ নং ভাওয়ালঘর ইউনিয়ন পরিষদ এবং সভাপতি গাজীপুর সদর মহিলা আওয়ামীল। জনাব মোঃ আলিম উদ্দিন বুদ্দিন। সভাপতি ১ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ। ভাওয়াল ঘর ইউনিয়ন আহবায়ক সদস্য গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগ।# জরুরী চিকিৎসায় ছিলেন ডাক্তার মোঃ শফিকুল ইসলাম মোল্লা। জনাব ডাক্তার আবু মুসা। মোঃ মেহেদী হাসান। মোঃ মামুন হোসেন।
আরো উপস্থিত ছিলেন ছাবের আহাম্মেদ আইডিয়াল একাডেমীর # প্রধান শিক্ষক জনাব মোঃ এরফান আলী#। অভ্যর্থনায় কাজী আবির রহমান। শুভেচ্ছান্তে ## মিসেস শাহনাজ পারভীন ## প্রতিষ্ঠিত পরিচালক ছাবের আহাম্মেদ আইডিয়াল একাডেমী। উপস্থাপনায় ছিলেন জনাব মোঃ এনামুল হক মোল্লা সহকারি শিক্ষক ছাবের আহাম্মেদ আইডিয়াল একাডেমী। ও জনাব মোঃ মোতাসিম বিল্লার শুভ। সাখাওয়াত হোসেন রানা প্রধান শিক্ষক হাজী আব্দুল গনিত মডেল একাডেমী। উপস্থিত ছিলেন সদর উপজেলার নেত্রী বৃন্দ ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। সাংবাদিক বৃন্দ শিক্ষক-শিক্ষিকা ও এলাকার সর্বস্তরের জনগণ । ছিলেন মোঃ আনোয়ার হোসেন সিনিয়র শিক্ষক হাজী আব্দুল গনিত মডেল একাডেমী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST