ঢাকাশনিবার , ৬ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে ক্লুলেস হত্যা মামলার আসামি গ্রেফতার

admin
এপ্রিল ৬, ২০২৪ ২:২৫ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাটে র‍্যাবের বিশেষ অভিযানে জাকারিয়া (৩২) নুরুনবী (৪৬),নামে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার দুই আসামি গ্রেফতার হয়েছেন।
শনিবার (৫ এপ্রিল) রাতে উপজেলার কালাই থানাধীন বিয়ালা বাজার এলাকা হতে জাকারিয়া এবং নুরুনবী কে গ্রেফতার করতে সক্ষম হয়৷
শনিবার (৬ এপ্রিল) দুপুরে  র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, জাকারিয়া ও নূরুনবী কালাই উপজেলার বিয়ালা পূর্বপাড়া গ্রামের  আবুল হাশেম  ও কেরামত আলীর ছেলে।
র‌্যাব জানায়, গত (২১নভেম্বর) ২০সালে ১৬০০ ঘটিকার সময় কালাই থানাধীন মাত্রাই ইউনিয়ন এলাকায় পাঁকা রাস্তার উপরে পৌছামাত্র  আসামী জাকারিয়া ও নুরনবীসহ অজ্ঞাত কয়েকজন ফেরদৌসকে রাস্তার উপর থেকে আনুমানিক ০১ কিঃমিঃ দূরে নিয়ে গিয়ে সঙ্গে থাকা ৩০ হাজার টাকা কেড়ে নিয়ে হত্যার উদ্দশ্যে হাসুয়া ও বাঁশের লাঠি দিয়ে আঘাত করলে গুরতর রক্তাক্ত জখম হয় পরবর্তীতে (২২নভেম্বর) ফেরদৌস কে তার পরিবার অনেক খোজা খুজির পর জানতে পারে ফেরদৌস বিয়ালা বাজার ধুনট পুকুর পাড়ে অচেতন অবস্থায় পরে আছে। স্থানীয় ও পরিবারের সদস্যরা আহত ফেরদৌস কে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়। ফেরদৌসের অবস্থা  আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসকের পরামর্শক্রমে জয়পুরহাট থেকে বগুড়া হেল সিটি হাসপাতালে ভর্তি করান  চিকিৎসাধীন থাকা অবস্থায়  (২৮নভেম্বর) ফেরদৌস মত্যুবরণ করেন৷
এ ঘটনায় ফেরদৌসের পরিবার বাদী হয়ে কালাই থানায় একটি হত্যা মামলা দায়ের করন। আদালত মামলাটি জয়পুরহাট অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি)’র কাছে হস্তান্তর করে। এরপর সিআইডি জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কাছে আসামি গ্রেফতারের জন্য তথ্যপ্রযুক্তির সহায়তা চায়।
পরবর্তীতে র‌্যাব-৫ এর একটি দল তথ্যপ্রযুক্তি ব্যবহার করে শুক্রবার ৫ এপ্রিল মধ্যরাতে  উপজেলার মাত্রই বিয়ালা বাজার  এলাকা থেকে নুরুন্নবী ও জাকারিয়াকে  গ্রেফতার করে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।