ঢাকারবিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ স্থাপন কাজ শতভাগ সম্পন্ন

মকবুল হোসেন ময়মনসিংহ জেলা প্রতিনিধি
ফেব্রুয়ারি ১৮, ২০২৪ ১০:৩২ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের নান্দাইল ও ধোবাউড়ায় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ স্থাপন কাজ শতভাগ সম্পন্ন

মকবুল হোসেন ময়মনসিংহ জেলা প্রতিনিধি

১০০টি উপজেলায় একটি করে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ স্থাপন প্রকল্পের আওতায় ময়মনসিংহের নান্দাইল ও ধোবাউড়া উপজেলায় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ স্থাপন কাজ শতভাগ সম্পন্ন হয়েছে। এছাড়াও ময়মনসিংহ মহিলা পলিটেকনিক ইনস্টিটিউট স্থাপন প্রকল্পের আওতায় ৭ টি ভবন নির্মাণ কাজ চলমান যার ৬৫% কাজ সম্পন্ন হয়েছে।

আজ রবিবার ১৮ ফেব্রুয়ারি ময়মনসিংহ জেলা প্রশাসকের আয়োজনে দপ্তর কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা উন্নয়ন সমন্বয় কমিটি’র অনুষ্ঠিত মাসিক সভায় এসব তথ্য জানা যায়। সভায় এজেন্ডাভুক্ত জেলা পর্যায়ে সকল দপ্তরসমূহের পরিচালক এবং উপপরিচালকবৃন্দ উপস্থিত থেকে দপ্তরের গুরুত্বপূর্ণ কার্যক্রম সমূহের অগ্রগতি ও বাস্তবায়ন সম্পর্কে জেলা প্রশাসককে অবহিত করেন।

জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী। এ সময় তিনি জেলার সকল দপ্তর প্রধানদের উদ্দেশ্ বলেন, আমাদের সবাইকে জেলার উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। উন্নয়ন কাজের ক্ষেত্রে কোন সমস্যা সম্মুখীন হলে তা আমাদের সকলের সমন্বয়ে সমাধান করতে হবে।

সভায় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা লীরা তরফদার, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রতিনিধি, সকল উপজেলার ইউএনওগন ও জেলার সকল দপ্তরের কর্মকর্তা এবং প্রতিনিধিসহ ইলেকট্রনিক মিডিয়া ও গণমাধ্যমের কর্মীগণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST