ঢাকামঙ্গলবার , ৫ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বড় ভাই ছোট ভাইকে গলা কেটে হত্যার পর নিজেই বিষ পান

আব্দুস সালাম ক্রাইম রিপোটার
মার্চ ৫, ২০২৪ ৯:৪৯ অপরাহ্ণ
Link Copied!

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বড় ভাই ছোট ভাইকে গলা কেটে হত্যার পর নিজেই বিষ পান

আব্দুস সালাম ক্রাইম রিপোটার

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার ৭নং রনচন্ডি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কুটিপাড়া গ্রামের আব্দুল জলিল এর বড় ছেলে মেহেদি হাসান (লিমন-৩০) আনুমানিক ভোর ৫ টার দিকে ছোট ভাই আওকাত হোসেন (ইমন-২০) কে গলা কেটে হত্যা করেছে। বড় ভাই ছোট ভাইকে গলা কেটে হত্যা করার পর নিজেই বিষ পান করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, পাশের ঘরে থাকা মা ও স্ত্রীর চিৎকার শুনে এলাকাবাসি ঘটনাস্থলে ছুটে আসেন এবং আওকাত হোসেনকে মৃত ও মেহেদি হাসানের গায়ে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। আওকাত হোসেন (ইমন-২০) কে হত্যার পর মেহেদি হাসান নিজেই বিষ পান করেন। পরবর্তীতে মেহেদি হাসানের অবস্থার অবনতি হলে ১১ টার দিকে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায় এলাকাবাসী। মেহেদি হাসানকে উন্নত চিকিৎসার জন্য বর্তমানে রংপুর মেডিলকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত আছেন।

উল্লেখ্য,বর্তমানে আওকাত হোসেন (ইমন-২০) এর মরাদেহ ময়না তদন্তের জন্য নীলফামারী সদর থানায় পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।