ঢাকাশুক্রবার , ৫ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

তীব্র গরমে বিদ্যুৎ লোডশেডিং মাহে রমজানের অতিষ্ঠ জনজীবন 

admin
এপ্রিল ৫, ২০২৪ ৪:৫০ অপরাহ্ণ
Link Copied!

মোস্তাক আহমেদ ( বাবু ) রংপুর সিনিয়র ক্রাইম রিপোর্টার – পবিত্র মাহে রমজান কথা ছিল রমজানে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎতের ব্যবস্থা কমিয়ে আনা হবে
বিদ্যুৎ লোডশেডিং কিন্তু তার উল্টোটা হল রমজানে। বিদ্যুৎ লোডশেডিং এ বিপর্যস্ত অবস্থা ব্যবসায়ী সহ সাধারণ মানুষের।
একদিকে গরম অন্যদিকে লোডশেডিং দুইয়ে
 মিলে যেন নাজেহাল অবস্থা সৃষ্টি হয়েছে রংপুরের  পীরগাছায় মাহে রমজান মাসে ইফতারির সময়,তারাবি এমনকি সেহরির সময়ও থাকেনা বিদ্যুৎ। ঘন ঘন লোডশেডিং আক্রান্ত হচ্ছে শিক্ষার্থীরাও লেখাপড়ায় ভিষন সমস্যা হচ্ছে।
জানা যায়, সকালে দোকান খুললে বিদ্যুৎ থাকেনা আমাদের অবস্থা খুব খারাপ। বিদ্যুৎ না থাকায় আমাদের ব্যবসা করতে কষ্ট হয়ে পড়েছে। আমরা চাই বিদ্যুৎ ২৪ ঘন্টা থাকুক যাতে আমাদের ব্যবসা করতে সুবিধা হয়।
অনেকে জানান, বিদ্যুৎ না থাকায় সবচেয়ে বেশি সমস্যায় পড়েন শিশুরা। শিশুদের এমনিতে নানান অসুখের মধ্যে পড়েন তার মধ্যে বিদ্যুৎ থাকেনা তাদের অবস্থা খুব খারাপ হয়ে যায়।
চলতি মাসে রংপুরের পীরগাছা সাত দরগা বাজারে অধিক হারে বেড়ে গেছে লোডশেডিং এই লোডশেডিং থেকে কখন যে মুক্তি পাবে তা নিয়ে শুরু হয়েছে নানান প্রশ্ন। সাত দরগা  বাসীর একটাই দাবী লোডশেডিং কমানো হোক অন্তত রমজানের মধ্যে লোডশেডিং যেন না দেওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।