ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৪ জন নিহত

Link Copied!

দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৪ জন নিহত
সঞ্জয় চন্দ্র দাস
তিতাস (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের চারজন নিহত হয়েছে। সোমবার (২২ এপ্রিল) সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মালিখিল বাসস্ট্যান্ডে রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের কদমতলী গ্রামের বাসিন্দা।
দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন- কুমিল্লার তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের কদমতলী গ্রামের দিলবর নেছা (৫৫), তার মেয়ে শাহীনুর আক্তার (২৪), নাতনি সায়মা আক্তার (৬) ও রাইসা আক্তার (৩)। নিহত শাহীনুরের স্বামী সৌদি আরব প্রবাসী।
স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, সোমবার রাত ৭টা ৪০ মিনিটের দিকে মহাসড়কের এক পাশ থেকে আরেক পাশে যাচ্ছিলেন দুই শিশুসহ দুই নারী। এ সময় নোয়াখালী থেকে ঢাকাগামী একুশে পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন। তাদের সঙ্গে থাকা অপর শিশুটিকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় নেওয়া হচ্ছিল। পথে তারও মৃত্যু হয়।
তিনি আরও বলেন, নিহতদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে । ঘাতক বাসটি পালিয়ে গেলেও একই কোম্পানির অন্য একটি বাস আটক করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।