ঢাকাবৃহস্পতিবার , ৪ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের বিরামপুর উপজেলা আ.লীগের ইফতার ও দোয়া মাহফিলে-এমপি শিবলী সাদিক

admin
এপ্রিল ৪, ২০২৪ ১১:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

এন,এম,সজীব সিনিয়র স্টাফ রিপোর্টার: দিনাজপুরের বিরামপুর উপজেলা আওয়ামীলীগের যথাযোগ্য আয়োজনে-প্রধান অতিথি এমপি শিবলী সাদিক এর উপস্থিতিতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার: ৩রা এপ্রিল ২৩ রমজান উপলক্ষে বিরামপুর উপজেলার সরকারি কলেজ মাঠে,প্রধান অতিথি মাননীয় জাতীয় সংসদ সদস্য ১১ দিনাজপুর-৬,জনাব শিবলী সাদিক মহোদয়ের সক্রিয় তত্ত্বাবধানে উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মূল্যবান বক্তব্যে রাখেন,মাননীয় জাতীয় সংসদ সদস্য ১১
দিনাজপুর-৬,জনাব শিবলী সাদিক মহোদয়,
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বিরামপুরের জননন্দিত পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী, এবং অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিজুল দারুল হুদা কামিল স্নাতকোত্তর মাদরাসা অধ্যক্ষ ডক্টর মোহাম্মদ নুরুল ইসলাম,বিরামপুর মহিলা কলেজের অধ্যক্ষ মেসবাউল হক,পাউশগাড়া মাদ্রাসার পেন্সিপাল মাওলানা মোঃ মামিনুর রশিদ,আসন্ন বিরামপুর উপজেলা নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী হাফেজ মাওলানা মোঃ মতিউর রহমান।

এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,
উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি বাবু শিবেশ কুমার কুন্ডু,নাড়ু গোপাল কুন্ডু,সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাষ্টার,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম সেলিম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুশফিকুর রহমান,উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আবু হেনা মোস্তফা কামাল, সাবেক ছাত্র নেতা প্রীতিময় হোসেন পলাশ,বিরামপুর থানার তদন্ত ওসি মমিনুল ইসলাম, সেকেন্ড অফিসার এরশাদ মিয়া, দিনাজপুর দক্ষিণ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক লায়ন মোঃ মোজাম্মেল হক, বিরামপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, হাকিমপুর উপজেলার ভাইস চেয়ারম্যান শাহিনুর ইসলাম শাহিন, দিওড় ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল,খানপুর ইউনিয়নের চেয়ারম্যান চিত্তরঞ্জন পাহান,কাটলা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইউনুস আলী,খট্টামাধব পাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কাওসার আলী। উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ খোরশেদ আলম মানিক, মোঃ আতাউর রহমান।

এসময়ে আরও উপস্থিত ছিলেন,উপজেলার বিভিন্ন কলেজ,স্কুল,মাদ্রাসার প্রধানগন,শিক্ষক মন্ডলী,মুক্তিযোদ্ধাগণ,বিরামপুর উপজেলার ৭ টি ইউনিয়ন ও একটি পৌর সভার সর্বস্তরের দলীয় নেতাকর্মী,পৌর ওয়ার্ড কমিশনারগন,ইউপি ওয়র্ড সদস্যগন,আওয়ামী সমর্থক জনগোষ্ঠী,সর্বস্থরের আমন্ত্রিত অতিথি এবং  শুভাকাঙ্ক্ষীগনসহ এমপি শিবলী সাদিক মহোদয়ের একান্ত সফর সঙ্গীগন,বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।