ঢাকাশুক্রবার , ২৯ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

দুপচাঁচিয়ায় দুই মাদক বিক্রেতা  সহ গ্রেফতার তিন মাদক উদ্ধার

admin
মার্চ ২৯, ২০২৪ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সুশান্ত মালাকার দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধিঃ= বগুড়ার দুপচাঁচিয়া থানা পুলিশ গত বৃহস্পতিবার ২৮ শে মার্চ রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক বিক্রেতা ও চুরি মামলার এক আসামি সহ তিনজনকে গ্রেফতার করে। মাদক মামলায় গ্রেফতারকৃতরা হলো, জয়পুরহাট এর ক্ষেতলাল উপজেলার আলমপুর উত্তর পাড়ার মোঃ ফরিদ খাঁ ছেলে সাজু আহম্মেদ (২৫)। জয়পুর হাট এর ক্ষেতলাল উপজেলার আলমপুর নলপুকুরের মোঃ তোতা মিয়ার ছেলে আলআমিন (২০)।কে গ্রেফতার করে।আসামির নিজ হেফাজত হইতে এক কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে।
পুলিশ ওই রাতে অপর আরেকটি অভিযান চালিয়ে চুরি মামলায় এক আসামিকে গ্রেফতার করে। চুরি মামলায় গ্রেফতারকৃত আসামি হলো, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার পাগলা  নন্দলালপুর গ্রামের মোঃ নজির এর ছেলে মোঃ জসিম(৩৬), কে দুপচাঁচিয়া থানাধীন সিও অফিস এলাকা হইতে গ্রেফতার করে। থানার অফিসার ইনচার্জ (ওসি) সনাতন চন্দ্র সরকার,আসামি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামিদেরকে শুক্রবার ২৯ শে মার্চ বগুড়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।