ঢাকাশনিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

নওয়াপাড়ায় যুবলীগ নেতার হত্যার বিচার চেয়ে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ১৭, ২০২৪ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

নওয়াপাড়ায় যুবলীগ নেতার হত্যার বিচার চেয়ে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক

যশোরের অভয়নগর উপজেলা সদর তথা শিল্পশহর নওয়াপাড়ায় সন্ত্রাসী হামলায় নিহত নওয়াপাড়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক বিএম মুরাদ হোসেনের খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে অভয়নগর ও নওয়াপাড়া পৌর যুবলীগ।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকাল ৫ টায় অভয়নগর ও নওয়াপাড়া পৌর যুবলীগের আয়োজনে নওয়াপাড়া রেলওয়ে স্টেশন এলাকায় প্রতিবাদ সমাবেশ করা হয়।পরে সমাবেশ শেষে যশোর খুলনা মহাসড়কে বিক্ষোভ মিছিলটি নওয়াপাড়া বাজার প্রদক্ষিণ করে।

নওয়াপাড়া পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক বিল্লাল আহমেদ বাবুর সভাপতিত্বে ও সোহেল আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহবায়ক ও ৩ নং ওয়ার্ড কাউন্সিলর তালিম হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক অর্জুন সেন, প্রসেনজিৎ দাস সনজিত। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সদস্য অনুপ অধিকারী, সঞ্জীত কুন্ড, শহিদুল খন্দকার, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফফার বিশ্বাস, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ ব্যাপারী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এম মোর্শেদ আলম,তরুণলীগের সভাপতি বিল্লাল হোসেন বকুল, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিশ্বাস, যুবলীগের সদস্য মশিয়ার রহমান, মারুফ শেখ, আহাদুল ইসলাম, উপজেলা তরুণলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিশ্বাস, ছাত্রলীগ নেতা শেখ আব্দুল্লাহ, আলিফ, ইমন, আব্দুল্লাহ ফকির, পৌর যুবলীগ নেতা টিটু, রিঙ্কু,ইউসুফ, ওয়াহিদুল,রেজাউলসহ নেতৃবৃন্দ।

রোববার রাতে উপজেলার নওয়াপাড়া গ্রামের তরফদপাড়া এলাকায় স্বপ্ন ভিলার সামনে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মুরাদ হোসেনকে কুপিয়ে হত্য করে সন্ত্রাসীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।