ঢাকাসোমবার , ২৪ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

নড়িয়া উপজেলায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

Link Copied!

নড়িয়া উপজেলায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
মু আ হা ইবনে জালাল,  শরীয়তপুর  স্টাফ রিপোর্টার :
গোটা দেশের মতো গতকাল ২৩ জুন ২০২৪ খ্রি শরীয়তপুর জেলার নড়িয়ায় উপজেলা আওয়ামী লীগ, নড়িয়া পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। এই উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ,বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় দিনটি উদযাপন করা হয়।
উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ ফজলুল হক মালের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জনাব মাস্টার মোঃ হাসানুজ্জামান খোকন মোল্লার উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ জনাব হাজী মোঃ আব্দুল ওহাব বেপারী, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এবং নড়িয়া পৌরসভার মেয়র এ্যাডভোকেট জনাব আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জনাব মোঃ আনোয়ার হোসেন বাদশা শেখ, উপজেলা পরিষদের প্রাক্তন ভাইস চেয়ারম্যান জনাব মোঃ জাকির হোসেন বেপারী,উপজেলা ছাত্রলীগের সভাপতি জনাব আসাদুজ্জামান বিপ্লব প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST