ঢাকাশনিবার , ৬ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীর মনোহরদীতে শিল্পমন্ত্রী এড: নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন , ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

admin
এপ্রিল ৬, ২০২৪ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

মহসিন রহমান স্টাফ রিপোর্টার-নরসিংদীর মনোহরদীতে শিল্পমন্ত্রী এড:নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপির নিজেস্ব অর্থায়নে ৭ শত প্রান্তিক জনগোষ্ঠির মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন এবং আরও কয়েশত প্রান্তিক জনগোষ্ঠির মাঝে নগদ অর্থ বিতরণ করেন। শুক্রবার সকালে মনোহরদী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রান্তিক জনগণের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। ঈদ উপহার বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিল্পমন্ত্রী এড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি।এসময় আরও উপস্থিত ছিলেন, মনোহরদী উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান,

বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী,জেলা আওয়ামলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল মজিদ মাহমুদ স্বপন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রিয়াশিষ রায়, পৌর মেয়র আমিনুর রশিদ সুজন, মনোহরদী থানার অফিসার ইনচার্জ আবুল কাশেম ভূইয়া পিপিএম, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল আলম, জেলা পরিষদ সদস্য ইসরাত জাহান তামান্না,পৌর কান্সিলর মাসুদ রানা,দৈনিক ইত্তেফাকের নরসিংদী প্রতিনিধি নিবারণ রায়সহ আরও অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।