ঢাকাসোমবার , ২৬ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

নামাজের জন্য ডেকে নিয়ে গাজীপুরে যুবককে কুপিয়ে হত্যা

মোঃ মাইনুদ্দিন শিকদার স্টাফ রিপোর্টার গাজীপুর
ফেব্রুয়ারি ২৬, ২০২৪ ৫:১৯ অপরাহ্ণ
Link Copied!

নামাজের জন্য ডেকে নিয়ে গাজীপুরে যুবককে কুপিয়ে হত্যা

মোঃ মাইনুদ্দিন শিকদার স্টাফ রিপোর্টার গাজীপুর
গাজীপুর মহানগরীর কুনিয়া তারগাছ এলাকায় রবিবার (২৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে হোসেন আলী (২২) নামের এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে গাছা থানা পুলিশ। হোসেন আলী কুনিয়া তারগাছ এলাকার মোহাম্মদ নুর নবীর ছেলে।
তার স্বজনদের অভিযোগ,নামাজ পড়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় হোসেন আলীর বন্ধুরা এবং তারা হোসেন আলীকে কুপিয়ে হত্যা করেছে।
হোসেন আলীর পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, হোসেন আলী একসময় পোশাক কারখানায় কাজ করতেন। পরে সেই চাকরি ছেড়ে দেন। মাঝেমধ্যে তার বাবার কাজে সহযোগিতা করতেন। গতকাল রাত ১০টার দিকে তার কয়েকজন বন্ধু বাড়ি থেকে নামাজ পড়ার কথা বলে ডেকে নিয়ে যায়। রাত ১১টা ৩০ দিকে কুনিয়া তারগাছ এলাকার এক মৎস্য খামারের পাশে গুরুতর রক্তাক্ত অবস্থায় হোসেন আলীর নিথর দেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে তারা ৯৯৯-এ ফোন করে বিষয়টি পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে গাছা থানা পুলিশ রাতেই নিহতের মরদেহ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
পুলিশ আরও জানায়, নিহতের গলা, কান ও পেটে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব বিরোধের জের ধরে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
গাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ আলম বলেন, ঘটনার সঙ্গে জড়িত কয়েকজন বন্ধুকে চিহ্নিত করা হয়েছে। এ ছাড়া সন্দেহভাজন কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যাদের সম্পৃক্ততা পাওয়া যাবে তাদের আটক করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।