ঢাকাবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

পটিয়া থানা পুলিশের অভিযানে ১১টি মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের ৮ সদস্য গ্রেফতার

admin
মার্চ ২৮, ২০২৪ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

মোঃ নিজাম উদ্দিন,স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম-আন্তঃজেলা সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের ৮ সদস্যকে গ্রেফতারসহ ১১টি মোটরসাইকেল উদ্ধার করেছে পটিয়া থানা পুলিশ। তারা হলেন- হুমায়ন কবির প্রকাশ মোঃ শরীফ প্রকাশ রাসেল প্রকাশ বাঁচা (৩২), মোঃ সাকিব (২৪), মোঃ খোরশেদ আলম (২৭), মেহেদী হাসান (২৪), মোঃ আলমগীর প্রকাশ বাবলু (২৬), শাহাদাত হোসেন প্রকাশ পুতু (২৫), মোঃ মিরাজ (২৬) ও মোঃ হানিফ (২৭)।
মঙ্গলবার (২৬ মার্চ) থেকে বুধবার (২৭ মার্চ) পর্যন্ত বিরতিহীনভাবে চট্টগ্রাম জেলার বিভিন্ন থানা এবং কক্সবাজার জেলার চকরিয়া-রামু থানা এলাকা ও বান্দরবন ন্যাইখানছড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
পটিয়া থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দীন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৭ মার্চ) চট্টগ্রাম ও কক্সবাজার জেলার বিভিন্ন থানায় এলাকায় অভিযান চালিয়ে ১১ টি মোটরসাইকেল উদ্ধারসহ আটজনকে গ্রেফতার করা হয়েছে। তারা আন্তঃজেলা সংঘবদ্ধ মোটর সাইকেল চোর ও চোরাই মোটরসাইকেল বেচাকেনার সঙ্গে জড়িত।
চোর চক্রের মূলহোতা হুমায়ন কবির প্রকাশ মোঃ শরীফ প্রকাশ রাসেল প্রকাশ বাঁচা।
তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা গ্রেফতার অন্য আসামিদের সহযোগিতায় চট্টগ্রামসহ বিভিন্ন জেলা শহর থেকে মোটরসাইকেল চুরি করে। পরে নাম্বার প্লেট পরিবর্তন ও বিভিন্ন স্টিকার লাগিয়ে এক জেলা থেকে অন্য জেলায় নিয়ে মোটরসাইকেল বিক্রি করত তারা। আটজনের বিরুদ্ধে পটিয়া থানায় মামলা করা হয়েছে।
এসআই (নিঃ) শিমুল চন্দ্র দাস বলেন, ১১ টি মোটরসাইকেলের পাশাপাশি একটি মাস্টার চাবি উদ্ধার করা হয়েছে। যে চাবির সাহায্যে তারা ৩০ সেকেন্ডে মোটরসাইকেলের লক খুলে ফেলতো।
এ অভিযান পরিচালনায় সাফল্যের সাথে নেতৃত্ব দেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ সাইফুল ইসলাম, এসআই (নিঃ) শিমুল চন্দ্র দাস, এসআই (নিঃ) মোঃ আসাদুর রহমান, এএসআই (নিঃ) অনুদ কুমার বিশ্বাস, এএসআই (নিঃ) ফয়েজ আহাম্মদ ওএএসআই (নিঃ) মোঃ মহি উদ্দিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।