ঢাকারবিবার , ২৮ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

গোমস্তাপুরে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত

admin
এপ্রিল ২৮, ২০২৪ ৬:৪২ অপরাহ্ণ
Link Copied!

গোমস্তাপুরে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত

স্টাফ রিপোটার

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ২০২৩-২০২৪ অর্থ বছরে পরিবেশবান্ধব কৌশলের মাধ্যমে নিরাপদ ফসল উৎপাদন প্রকল্প ( ১ম সংশোধিত) এর আওতায় পরিবেশ বান্ধব কৃষক মাঠ দিবস ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৮ এপ্রিল) বিকেল ৫ টায় উপজেলার রহনপুর ইউনিয়নের আসানপুর ব্লকে পীরপুর দাখিল মাদ্রাসা মাঠে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে এই কৃষক মাঠ দিবস ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিশাত আনজুম অনন্যার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মুঃ জিয়াউর রহমান। এতে স্বাগত বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা তানভীর আহমেদ সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রহনপুর পৌর মেয়র মোঃ মতিউর রহমান খাঁন, রহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান সোহরাব, গোমস্তাপুর ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন মন্ডল, সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার আব্দুর রাজ্জাক,
উপজেলা উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মুঃ সেরাজুল ইসলাম, উপ-সহকারী কৃষি কর্মকর্তা ইব্রাহিম খলিলসহ কৃষক-কৃষাণী প্রমূখ।

আলোচনা সভা শেষে, উপজেলায় মোট ৬ টি আইপিএম কৃষক মাঠ স্কুলের প্রশিক্ষণ শেষে এই মাঠ দিবসে শ্রেষ্ঠ ৩টি স্কুলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এই ৬টি স্কুলে মোট ১৫০ জন কৃষক কৃষাণী প্রশিক্ষণ নেই।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST